পরশুরামে খাদ্য নিরাপত্তা শীর্ষক সেমিনার • নতুন ফেনীনতুন ফেনী পরশুরামে খাদ্য নিরাপত্তা শীর্ষক সেমিনার • নতুন ফেনী
 ফেনী |
২৭ ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ | ১৪ ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

পরশুরামে খাদ্য নিরাপত্তা শীর্ষক সেমিনার

পরশুরাম প্রতিনিধিপরশুরাম প্রতিনিধি
  প্রকাশিত হয়েছেঃ  ০৯:২৪ অপরাহ্ণ, ১৮ জানুয়ারি ২০২১

মুজিব শতবর্ষে উপলক্ষ্যে বাংলাদেশ নিরাপদ খাদ্য কর্তৃপক্ষ ও পরশুরাম উপজেলা প্রশাসন এর যৌথ উদ্যোগে খাদ্যে ভেজাল ও দূষণ রোধ কল্পে মাঠ পর্যায়ে জনসচেতনতা সৃষ্টির লক্ষ্যে দিনব্যাপী খাদ্য নিরাপত্তা শীর্ষক সেমিনার অনুষ্ঠিত হয়েছে।

রবিবার ১৮ জানুয়ারী উপজেলার খোকা মিয়া মিলনায়তনে অনুষ্ঠিত সেমিনারে প্রধান অতিথি ছিলেন জেলা নিরাপদ খাদ্য অফিসার আফিফা ছিদ্দিকা । উপজেলা নির্বাহী কর্মকর্তা ইয়াছমিন আকতার এর সভাপতিত্বে স্বাগত বক্তব্য রাখেন অনুষ্ঠানে হিসাবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান কামাল উদ্দিন মজুমদার।

এতে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন সহকারী কমিশনার (ভূমি) নাছরিন আক্তার, জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক সোহেল চাক্মা, , উপজেলা ভাইস চেয়ারম্যান এনামুল করিম মজুমদার বাদল, মহিলা ভাইস চেয়ারম্যান সামছুন নাহার, বিভিন্ন ইউনিয়নের জনপ্রতিনিধিবৃন্দ, বিভিন্ন প্রতিষ্ঠানের সরকারি কর্মকর্তা, ব্যবসায়ী প্রতিনিধি ও স্থানীয় সাংবাদিক সবীর আহমেদ ফোরকান প্রমুখ।

সেমিনারে খাদ্যের উৎপাদন, বাজারজাতকরণ ও পরিবেশনে স্বাস্থ্যগত ঝুঁকি ভোক্তা অধিকার আইন বাস্তবায়ন ও অধিকার সম্পর্কে বিস্তারিত আলোচনা করেন।
সম্পাদনা:আরএইচ/এসএএফ

আপনার মতামত দিন

Android App
Android App
Android App
© Natun Feni. All rights reserved. Design by: GS Tech Ltd.