ছাগলনাইয়ায় ফসলী জমির মাটি থেকে বেরিয়ে এলো অক্ষত মর্টারসেল! • নতুন ফেনীনতুন ফেনী ছাগলনাইয়ায় ফসলী জমির মাটি থেকে বেরিয়ে এলো অক্ষত মর্টারসেল! • নতুন ফেনী
 ফেনী |
২৯ জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ | ১৪ শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

ছাগলনাইয়ায় ফসলী জমির মাটি থেকে বেরিয়ে এলো অক্ষত মর্টারসেল!

নুর উল্লাহ কায়সারনুর উল্লাহ কায়সার
  প্রকাশিত হয়েছেঃ  ০৮:১৭ অপরাহ্ণ, ২২ জুন ২০২১

ফেনীর ছাগলনাইয়া উপজেলার সীমান্তবর্তী এলাকায় ফসলী জমিতে একটি অবিস্ফোরিত মর্টারসেল পাওয়া গেছে। মঙ্গলবার দুপুরের দিকে উপজেলার দক্ষিণ ছয়ঘরিয়া এলাকায় পাওয়ার টিলার দিয়ে জমি হালচাষের সময় এটি উঠে আসে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, ভারত সীমান্তবর্তী ২১৯৮/১০ নং পিলার সংলগ্ন স্থানে পাওয়ার টিলার দিয়ে জমি হাল দিচ্ছিলেন এক কৃষক। এসময় হঠাৎ পাওয়ার টিলারের কাটারের সাথে সেলটি ধাক্কা খেয়ে মাটির উপরে চলে আসে। খবর পেয়ে বিজিবির চম্পক নগর বিওপির সদস্যরা ওই এলাকাটি ঘিরে রেখে জনসাধারণকে নিরাপদ দূরত্বে সরিয়ে নেন।

বিজিবির ছাগলনাইয়ার চম্পকনগর সীমান্ত চৌকির (বিওপি) কমান্ডার সুবেদার আবদুল করিম জানান, সীমান্তের ২১৯৮/১০ এস সীমান্ত পিলার সংলগ্ন দক্ষিন ছয়ঘরিয়া গ্রামে পাওয়া মর্টারসেলটি অক্ষত অবস্থায় রয়েছে। এটি উদ্ধার ও পরবর্তী ব্যবস্থা গ্রহনের জন্য ছাগলনাইয়া থানাকে অবহিত করা হয়েছে।

ছাগলনাইয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শহিদুল ইসলাম জানান, মর্টারসেলটি নিস্ক্রীয় করণ ও প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করতে কুমিল্লা সেনানিবাসের বোমা ডিসপোজাল ইউনিটকে জানানো হয়েছে। আশপাশের সাধারণ মানুষকে নিরাপদ দূরত্বে সরিয়ে রাখতে বিজিবি ও পুলিশ কাজ করছে।

আপনার মতামত দিন

Android App
Android App
Android App
© Natun Feni. All rights reserved. Design by: GS Tech Ltd.