বালতির ভেতর লুকানো ছিলো ২৩ লাখ টাকার ইয়াবা! • নতুন ফেনীনতুন ফেনী বালতির ভেতর লুকানো ছিলো ২৩ লাখ টাকার ইয়াবা! • নতুন ফেনী
 ফেনী |
২৯ জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ | ১৪ শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

বালতির ভেতর লুকানো ছিলো ২৩ লাখ টাকার ইয়াবা!

নুর উল্লাহ কায়সারনুর উল্লাহ কায়সার
  প্রকাশিত হয়েছেঃ  ০৮:২৫ অপরাহ্ণ, ২২ জুন ২০২১

ফেনীতে বালতির ভেতর লুকানো অবস্থা থেকে ২৩ লাখ টাকা মূল্যের ইয়াবা উদ্ধার করেছে র‌্যাব। এ ঘটনায় মো সেলিম (৩৫) নামের এক মাদককারবারীকে আটক করে মঙ্গলবার আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে। আটককৃত সেলিম মুন্সিগঞ্জ জেলার লৌহজং উপজেলার গোয়ালিয়া মান্ডার এলাকার মনির হোসেনের ছেলে।

র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনীর মহিপাল এলাকায় অবস্থান নেয় র‌্যাব সদস্যরা। এসময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে এক ব্যক্তি দৌড়ে পালানোর চেষ্টা করে। পরে র‌্যাব সদস্যরা ধাওয়া করে সেলিমকে আটক করে৷ পরে তার সাথে থাকা অভিনব কায়দায় তৈরী স্টীলের বালতির ভিতর লুকানো অবস্থা থেকে ৭ হাজার ৭৩০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। যার বাজারমূল্য আনুমানিক ২৩ লক্ষ ১৯ হাজার টাকা।

র‌্যাব-৭ ফেনী ক্যাম্পের ভারপ্রাপ্ত অধিনায়ক ও সহকারী পুলিশ সুপার মো. জুনায়েদ জাহেদী জানান, আটককৃত ব্যক্তিকে জব্দকৃত মালামালসহ ফেনী মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

ফেনী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো নাজিম উদ্দিন জানান, র‌্যাবের হাতে আটককৃত মাদককারবারীকে মঙ্গলবার আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

আপনার মতামত দিন

Android App
Android App
Android App
© Natun Feni. All rights reserved. Design by: GS Tech Ltd.