ছাগলনাইয়ায় অসহায় নারীর ওমরাহ পালনের দায়িত্ব নিলেন সোহেল চৌধুরী  • নতুন ফেনীনতুন ফেনী ছাগলনাইয়ায় অসহায় নারীর ওমরাহ পালনের দায়িত্ব নিলেন সোহেল চৌধুরী  • নতুন ফেনী
 ফেনী |
২৭ সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ | ১২ আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

ছাগলনাইয়ায় অসহায় নারীর ওমরাহ পালনের দায়িত্ব নিলেন সোহেল চৌধুরী 

মো. কামরুল হাসান, নিজস্ব প্রতিনিধিমো. কামরুল হাসান, নিজস্ব প্রতিনিধি
  প্রকাশিত হয়েছেঃ  ১০:৪১ অপরাহ্ণ, ০৮ মার্চ ২০২২

নারী দিবসে ছাগলনাইয়ায় অসহায় বয়স্ক নারীর ওমরাহ হজ্ব পালনের দায়িত্ব নিলেন উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক মেজবাউল হায়দার চৌধুরী সোহেল।

মঙ্গলবার দুপুরে রাধানগর ইউনিয়নের বাসিন্দা এক অসহায় বৃদ্ধা উপজেলা চেয়ারম্যানের কার্যালয়ে গিয়ে পবিত্র ওমরা হজ্ব পালনে নিজের অসহায়ত্ব নিয়ে কিছু অর্থ সহায়তার জন্য তিনি ছুটে আসলেন উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মেজবাউল হায়দার চৌধুরী সোহেলের কাছে।

এসময় অসহায় বৃদ্ধা বলেন, এবছর নিকটতম আত্মীয়রা পবিত্র ওমরাহ হজ্ব পালনে যাওয়ার প্রস্তুতি নিলেও অর্থ সংকটে যাওয়া হচ্ছিল না তাঁর। পূরণ হচ্ছিলনা তার দীর্ঘদিনের ওমরাহ পালনের লালিত স্বপ্ন। দীর্ঘদিনের চেষ্টায় পবিত্র ওমরাহ পালনের জন্য কিছু অর্থ সঞ্চয় করলেও তা মূল খরচের তুলনায় যতসামান্য।

অবশেষে মায়ের বয়সী বৃদ্ধার সকল আক্ষেপের কথা মন দিয়ে শুনে কিছু অর্থ সহায়তা নয় বরং তৎক্ষনাত সেই বয়োবৃদ্ধ নারীকে সম্পূর্ণ নিজ খরচে ওমরাহ হজ্ব করাবেন বলে ঘোষণা দেন উপজেলা চেয়ারম্যান মেজবাউল হায়দার চৌধুরী।

সম্পূর্ণ  তার খরচে বয়োবৃদ্ধ সেই নারী পবিত্র কাবা শরিফ, সাফা-মারওয়া সহ মদিনা মুনাওয়ারায় রাসুলুল্লাহ (সা.)-এর রওজা শরিফ জিয়ারত করাবেন বলে তাৎক্ষণিক সেই নারীর পাসপোর্ট বুঝে নিয়ে দ্রুত সময়ে ওমরাহ পালনের সকল কার্যক্রম সম্পন্ন করে দ্রুত সময়ে তাকে সৌদি আরবে পাঠানোর ব্যবস্থা করতে স্থানীয়  এক ট্রাভেলস এজেন্সিকে দায়িত্ব দেন তিনি।

সম্পাদনাঃ আরএইচ/এমকেএইচ

আপনার মতামত দিন

Android App
Android App
Android App
© Natun Feni. All rights reserved. Design by: GS Tech Ltd.