ফেনীতে শুরু হচ্ছে ৫ দিনব্যাপী ড. সেলিম আলদীন মেলা • নতুন ফেনীনতুন ফেনী ফেনীতে শুরু হচ্ছে ৫ দিনব্যাপী ড. সেলিম আলদীন মেলা • নতুন ফেনী
 ফেনী |
২৯ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

ফেনীতে শুরু হচ্ছে ৫ দিনব্যাপী ড. সেলিম আলদীন মেলা

নুর উল্লাহ কায়সারনুর উল্লাহ কায়সার
  প্রকাশিত হয়েছেঃ  ০৫:১৮ অপরাহ্ণ, ২৭ ফেব্রুয়ারি ২০২০

ফেনীর সোনাগাজীতে ৫ মার্চ থেকে শুরু হচ্ছে পাঁচ দিনব্যাপী ড. সেলিম আলদীন মেলা। বরেণ্য নাট্যকার ফেনীর কৃতি সন্তান ড. সেলিম আলদীনের স্বরণে উপজেলার মঙ্গলকান্দি উচ্চ বিদ্যালয় মাঠে এ মেলার আয়োজন করা হচ্ছে।

‘হাতের মুঠোয়, হাজার বছর আমরা তোমার সঙ্গী’ প্রতিপাদ্যকে সামনে রেখে সাংস্কৃতি মন্ত্রণালয়ের পৃষ্ঠপোষকতায় ও জেলা প্রশাসনের সহযোগিতায় এ মেলাটি অনুষ্ঠিত হবে। গতকাল জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আয়োজিত সাংবাদিক সম্মেলনে বিস্তারিত তুলে ধরেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ও মেলার আহবায়ক মোছা. সুমনী আক্তার।

তিনি জানান, নাট্যব্যক্তিত্ব ড. সেলিম আল দীনের সৃষ্টি ও কর্ম নতুন প্রজন্মের মাঝে ছড়িয়ে দেওয়ার লক্ষ্যে ফেনীতে এ মেলার আয়োজন করা হচ্ছে। ৫ মার্চ সাংস্কৃতি বিষয়ক প্রতিমন্ত্রী কেএম খালিদ এমপি মেলাটির আনুষ্ঠানিক উদ্বোধন করার কথা রয়েছে। অনুষ্ঠানে ফেনী-২ আসনের সাংসদ নিজাম উদ্দিন হাজারী, ফেনী-৩ সাংসদ লে: জে: (অব:) মাসুদ উদ্দিন চৌধুরী এবং ফেনী জেলা প্রশাসক মো: ওয়াহিদুজজামান উপস্থিত থাকার কথা রয়েছে। মেলায় ড. সেলিম আলদীনের বইয়ের স্টল, তার জীবন ও কর্ম নিয়ে বিভিন্ন প্রামাণ্য প্রদর্শনীসহ প্রতিদিনই মঞ্চায়ন করা হবে।

উল্লেখ্য: বরেণ্য নাট্যবীদ ড. সেলিম আলদীন ফেনীর সোনাগাজী উপজেলার মঙ্গলকান্দি ইউনিয়নের সেনের খিল গ্রামের জন্ম গ্রহন করেন।

সম্পাদনা: এনকে/আরএইচ

আপনার মতামত দিন

Android App
Android App
Android App
© Natun Feni. All rights reserved. Design by: GS Tech Ltd.