সকাল ৯টায় মিজান ময়দানে কবির হুমায়ুনের প্রথম জানাজা • নতুন ফেনীনতুন ফেনী সকাল ৯টায় মিজান ময়দানে কবির হুমায়ুনের প্রথম জানাজা • নতুন ফেনী
 ফেনী |
২৯ জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ | ১৪ শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

সকাল ৯টায় মিজান ময়দানে কবির হুমায়ুনের প্রথম জানাজা

নুর উল্লাহ কায়সারনুর উল্লাহ কায়সার
  প্রকাশিত হয়েছেঃ  ১০:৪৯ অপরাহ্ণ, ২৩ জুন ২০২১

ফেনীর বিশিষ্ট কবি ও লেখক হুমায়ুন কবির নান্টু আর নেই। তিনি বুধবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে ফেনী শহরের  মিজান পাড়াস্থ নিজ বাসভবনে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। (ইন্না-লিল্লাহে ওয়াইন্না ইলাইহে রাজিউন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭০ বছর। তিনি দীর্ঘদিন যাবৎ ফেনী জেলা শিল্পকলা একাডেমির সদস্য সচিবের দায়িত্ব পালন করেন। আগামীকাল সকাল ৯টায় শহরের মিজান ময়দানে প্রথম জানাজা ও ১০টায় শর্শদী ইউনিয়নের ফতেহপুর এলাকায় দ্বিতীয় জানাজা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

ফেনীর সাংস্কৃতিক সংগঠক রাসেল চৌধুরী জানান, নান্টু বিগত ২০১৬ সালের দিকে হৃদরোগে আক্রান্ত হওয়ার পর থেকে শারিরিক সমস্যার কারনে নিজ বাডিতেই থাকতেন। তিনি ফেনীর সংস্কৃতি অংগনের জন্য গুরুত্বপূর্ণ ব্যক্তি ছিলেন। জীবদ্দশায় তার রচিত ফিরে এসো মানবিক কাব্যগ্রন্থটি বেশখ্যাতি অর্জন করে।

হুমায়ুন কবির নান্টু ফেনী সদর উপজেলার শর্শদী ইউনিয়নের ফতেহপুরের সন্তান হলেও তিনি শহরের মিজান পাড়ায় বাড়ি করে সেখানেই পরিবার নিয়ে থাকতেন। আগামীকাল সকালে জানাযার নামাজ শেষে তাকে ফতেহপুরস্থ পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

 

আপনার মতামত দিন

Android App
Android App
Android App
© Natun Feni. All rights reserved. Design by: GS Tech Ltd.