ছাগলনাইয়ার মটুয়া প্রাথমিক বিদ্যালয়ে কম্পিউটার প্রদানের আশ্বাস সোহেল চৌধুরীর • নতুন ফেনীনতুন ফেনী ছাগলনাইয়ার মটুয়া প্রাথমিক বিদ্যালয়ে কম্পিউটার প্রদানের আশ্বাস সোহেল চৌধুরীর • নতুন ফেনী
 ফেনী |
২০ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ছাগলনাইয়ার মটুয়া প্রাথমিক বিদ্যালয়ে কম্পিউটার প্রদানের আশ্বাস সোহেল চৌধুরীর

নিজস্ব প্রতিনিধিনিজস্ব প্রতিনিধি
  প্রকাশিত হয়েছেঃ  ০৮:৫৯ অপরাহ্ণ, ০১ নভেম্বর ২০২২

শিক্ষার গুনগত মানোন্নয়ন সার্বিক বিষয়ে ছাগলনাইয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান মেজবাউল হায়দার চৌধুরী সোহেল’র সাথে মটুয়া (দক্ষিণ) সরকারী প্রাথমিক বিদ্যালয়ের কমিটি, শিক্ষক-শিক্ষিকাদের সাথে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার দুপুরে মটুয়া (দক্ষিণ) সরকারী প্রাথমিক বিদ্যালয়ের উদ্যোগে উপজেলা পরিষদের চেয়ারম্যানের কার্যালয়ে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। বিদ্যালয়ের পিটিএ কমিটির সভাপতি এবং বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ) ফেনীর সাধারণ সম্পাদক এবিএম নিজাম উদ্দিনের সভাপতিত্বে ও প্রধান শিক্ষক অরুণ চন্দ্র সূত্রধর’র পরিচালনায় এসময় প্রধান অতিথি ছিলেন, ছাগলনাইয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মেজবাউল হায়দার চৌধুরী সোহেল।

এসময় বিদ্যালয়ের পিটিএ কমিটির সদস্য যুবলীগ নেতা আবদুল্লাহ আল মামুন, সিনিয়র শিক্ষক ইকবাল হোসেন, ফারজানা শামীম হক, মতিউন নাহার সুলতানা, সাহেনা আক্তার, রাজিয়া সুলতানা, নাফিজ নুরজাত প্রমূখ উপস্থিত ছিলেন। মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে উপজেলা চেয়ারম্যান সোহেল চৌধুরী বলেন, শিক্ষক হলো জাতির পিতার স্বপ্নের সোনার বাংলা গড়ার মূল কারিগর। ঝরে পড়া শিক্ষার্থী সংখ্যা শূন্যের কোঠায় নিয়ে আসা, শিক্ষার্থীদের বিদ্যালয়ে নিয়মিত উপস্থিত ও শিখন প্রক্রিয়ায় সক্রিয় করতে শিক্ষকদের অধিকতর মানবিক হয়ে কাজ করতে হবে। তিনি আরও বলেন, শিক্ষকের মাঝে মানবিকতা ও শিক্ষার্থীদের প্রতি ভালোবাসা থাকতে হবে।

শিক্ষকদের সকল সমস্যা দূর করার চেষ্টা অব্যাহত থাকবে আমার। শিক্ষকরা ঐক্যবদ্ধ হলে অনেক সমস্যার সমাধান সহজ হয়ে যাবে। শিক্ষার মান উন্নয়নে শিক্ষা প্রতিষ্ঠানের পরিবেশ গুরুত্বপূর্ণ ভূমিকা রাখে। এছাড়া শিক্ষকের পাশাপাশি অভিভাবকদের মধ্যে সচেতনতা গড়ে তুলতে হবে। মাদক, কিশোর গ্যাং ও ইভটিজিংয়ের ব্যাপারে আমাদের কঠোর অবস্থান নিতে হবে। এছাড়াও তিনি শিক্ষার মান উন্নয়নে যেসব বাধা রয়েছে তা কিভাবে উত্তরণ করে উপজেলার শিক্ষাকে মানসম্মত ও যুগোপযোগী করা যায় তিনি সে বিষয়ে দিক নির্দেশনামূলক বক্তব্য রাখেন। এসময় উপজেলা চেয়ারম্যান সোহেল চৌধুরী বিদ্যালয়ের জন্য কম্পিউটার প্রদানেরও আশ্বাস দেন।

সম্পাদনাঃ আরএইচ/এমকেএইচ

আপনার মতামত দিন

Android App
Android App
Android App
© Natun Feni. All rights reserved. Design by: GS Tech Ltd.