ছাগলনাইয়া সরকারি কলেজে কৃতি শিক্ষার্থী সংবর্ধনা ও পুরস্কার বিতরন • নতুন ফেনীনতুন ফেনী ছাগলনাইয়া সরকারি কলেজে কৃতি শিক্ষার্থী সংবর্ধনা ও পুরস্কার বিতরন • নতুন ফেনী
 ফেনী |
১৮ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ছাগলনাইয়া সরকারি কলেজে কৃতি শিক্ষার্থী সংবর্ধনা ও পুরস্কার বিতরন

নিজস্ব প্রতিনিধিনিজস্ব প্রতিনিধি
  প্রকাশিত হয়েছেঃ  ০২:১৫ অপরাহ্ণ, ১৪ মার্চ ২০২৩

ছাগলনাইয়া সরকারি কলেজে ২০২২ সালে এইচএসসি পরীক্ষায় গোল্ডেন এ প্লাস এবং জিপিএ-৫ পাওয়া কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরন করা হয়েছে।

মঙ্গলবার সকালে পৌর শহরের সরকারি কলেজ মিলনায়তনে আয়োজিত সংবর্ধনা ও ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, কলেজের অধ্যক্ষ প্রফেসর খালেদ মামুন।

কলেজের ব্যবস্থাপনা বিভাগের সহযোগী অধ্যাপক মো: আনোয়ার হোসেন’র সভাপতিত্বে এবং হিসাববিজ্ঞান প্রভাষক আবু নাসের আব্দুল্লাহ’র পরিচালনায় অনুষ্ঠানে এসময় আরো উপস্থিত ছিলেন, কলেজের উপাধ্যক্ষ মোঃ খলিলুর রহমান, সহকারী অধ্যাপক শহিদুল করিম, প্রভাষক আশেক সরকার, রাশেদ খাঁন, ফাতেমাতুজ জোহরা, তামান্না রহিম, নাজমুল হাসান, আবু বকর সিদ্দিক, মিনহাজুল হক, আলমগীর হোসেনসহ কলেজের শিক্ষক শিক্ষার্থী ও কর্মকর্তা কর্মচারীবৃন্দ।

শেষে, গত বছরের এইচএসসি পরীক্ষায় গোল্ডেন এ প্লাস এবং জিপিএ-৫ প্রাপ্ত শিক্ষার্থীদের সংবর্ধনা ও কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় বিভিন্ন ইভেন্টে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন অধ্যক্ষ প্রফেসর খালেদ, উপাধ্যক্ষ মোঃ খলিলুর রহমানসহ অতিথিবৃন্দ।

সম্পাদনা: আরএইচ/এমকেএইচ

আপনার মতামত দিন

Android App
Android App
Android App
© Natun Feni. All rights reserved. Design by: GS Tech Ltd.