গরীব দুঃখী মানুষের মুখে হাসি ফুটাতে চাই • নতুন ফেনীনতুন ফেনী গরীব দুঃখী মানুষের মুখে হাসি ফুটাতে চাই • নতুন ফেনী
 ফেনী |
২৯ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

গরীব দুঃখী মানুষের মুখে হাসি ফুটাতে চাই

মো. কামরুল হাসান, নিজস্ব প্রতিনিধিমো. কামরুল হাসান, নিজস্ব প্রতিনিধি
  প্রকাশিত হয়েছেঃ  ০৮:১২ অপরাহ্ণ, ১১ মার্চ ২০১৯

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা গড়তে তার আদর্শের সৈনিক হিসেবে মানুষের কল্যানে সর্বদা কাজ করে গরীব দুঃখী মানুষের মুখে হাসি ফুটাতে চাই বলেছেন ছাগলনাইয়া উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব আব্দুল হাই ভূঁঞার মেয়ে উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী আরমিনা ফেরদৌস আইরিন।

শুক্রবার নতুন ফেনী’র এ প্রতিবেদকের সাথে আলাপকালে তিনি এসব কথা বলেন। আরমিনা আইরিন আরো বলেন, বাঙালী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম না হলে আমরা এমন একটি স্বাধীন রাষ্ট্র পেতাম না। বর্তমান সরকারের প্রধানমন্ত্রী বঙ্গকন্যা জননেত্রী শেখ হাসিনা ক্ষুদা ও দারিদ্রমুক্ত একটি বাংলাদেশ বিনির্মানের লক্ষ্যে কাজ করে যাচ্ছেন। ইতিমধ্যে আমাদের দেশ একটি উন্নয়নশীল রাষ্ট্রে পরিণত হয়েছে।

বাংলাদেশ ২০৪১ সালের মধ্যে বিশ্বের বুকে মাথা উঁচু করে দাঁড়াতে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে যদি মহিলা ভাইস চেয়ারম্যান নির্বাচিত হই তাহলে গরীব, দুঃখী ও মেহনতি মানুষের মুখে হাসি ফুটাতে এবং তাদের কল্যানে কাজ করতে নিজেকে সবসময় নিয়োজিত রাখবো। নারীদের ক্ষমতায়ন বৃদ্ধিতে কাজ করবো। সমাজে বাল্যবিবাহ ও মাদকদ্রব্য ক্রয় বিক্রয় বন্ধে জন প্রতিরোধ গড়ে তুলবো। শিক্ষার মান বাড়াতে এবং শিক্ষার্থীরা যাতে পড়াশুনায় ভালোভাবে মনোনিবেশ করে বাবা মায়ের স্বপ্ন পূরনে রেজাল্ট ভালো করতে পারে সেলক্ষ্যে কাজ করে যাবো।

আমার মা বোনেরা যাতে সমাজে মাথা উঁচু করে দাঁড়াতে এবং রাস্তাঘাটে নিরাপদে চলাফেরা করতে পারে সেদিকে লক্ষ্য রাখবো। বয়স্ক, প্রতিবন্ধী ও বিধবা নারীদের ভাতার কার্ড করিয়ে দিবো। সমাজে যৌতুক প্রথা দূর করবো। তরুণদের শ্রম ও মেধার সৃজনশীল বিকাশে বিভিন্ন পদক্ষেপ এবং শিক্ষা প্রতিষ্ঠানে আসা যাওয়ার পথে আমার বোনেরা যাতে ইভটিজিংয়ের শিকার হতে না হয় সেদিকে বিশেষ ব্যবস্থা গ্রহণ করবো।
সম্পাদনা: আরএইচ/এমকেএইচ

আপনার মতামত দিন

Android App
Android App
Android App
© Natun Feni. All rights reserved. Design by: GS Tech Ltd.