সোনাগাজী পৌর নির্বাচনে কাউন্সিলর পদে উটপাখি প্রতীকে লড়বেন বেলাল • নতুন ফেনীনতুন ফেনী সোনাগাজী পৌর নির্বাচনে কাউন্সিলর পদে উটপাখি প্রতীকে লড়বেন বেলাল • নতুন ফেনী
 ফেনী |
২৯ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

সোনাগাজী পৌর নির্বাচনে কাউন্সিলর পদে উটপাখি প্রতীকে লড়বেন বেলাল

নিজস্ব প্রতিনিধিনিজস্ব প্রতিনিধি
  প্রকাশিত হয়েছেঃ  ১১:৫৩ অপরাহ্ণ, ২৬ মার্চ ২০২১

আসন্ন সোনাগাজী পৌরসভা নির্বাচনে ৪নং ওয়ার্ডের কাউন্সিলর পদে উটপাখি প্রতীকে নির্বাচন করবেন সোনাগাজী পৌর যুবলীগের সাধারণ সম্পাদক বেলায়েত হোসেন বেলাল। প্রতিক বরাদ্দে লটারীর মাধ্যমে তিনি এ প্রতিক পেয়েছেন।

তিনি শিক্ষা জীবনে ছাত্রলীগের রাজনীতির সাথে জড়িত ছিলেন। যুবলীগের রাজনীতির সাথে জড়িত হয়ে সফলতা সাথে সক্রিয় থেকে বর্তমানে সোনাগাজী পৌর যুবলীগের সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করে আসছেন।

পৌর ৪নং ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি উরফাত ইসলাম বিজয় বলেন, পৌর যুবলীগের সাধারণ সম্পাদক বেলাল কাকা সবসময়ই আমাদের পাশে ছিলো। খেলাধুলা সহ সামাজিক ও রাজনৈতিক সকল কর্মকান্ডেও সক্রিয় ছিলেন। আমরা পান্ডববাড়ীর সদস্য হিসেবেও যোগ্য প্রার্থী হিসেবে বেলাল কাকার জন্য উটপাখি মার্কায় ভোট করার সিদ্ধান্ত নিয়েছি।

পান্ডববাড়ীর ইব্রাহিম টুটুল বলেন, আমরা অনেক চেষ্টা করেও আমাদের বাড়ীর দুইজন প্রার্থীকে এক করতে পারিনি। তবে আমাদের সকল সিদ্ধান্তের সাথে প্রতিটি কাজে সমর্থন করে এক থাকায় বেলাল ভাইয়ের উটপাখি মার্কায় ভোট করার সিদ্ধান্ত নিই। আশাকরি কেউ বিভ্রান্ত না হয়ে যোগ্য প্রার্থী হিসেবে উটপাখি মার্কায় নিজের মূল্যবান ভোট প্রয়োগ করবেন।

পৌর ৪নং ওয়ার্ড যুবলীগের সভাপতি আতিকুর রহমান আতিক বলেন, আমি পৌরসভা নির্বাচনে যাচাই-বাছাই শেষে বৈধতা পেলেও পান্ডববাড়ীর সকল সদস্যদের মতামতের ভিত্তিতে বেলায়েত হোসেন বেলালকে সমর্থন করে প্রত্যাহার করেছি। এবং যোগ্য প্রার্থী হিসেবে উটপাখি মার্কায় আমরা সবাই ভোট করে ১১ই এপ্রিল ভোট প্রয়োগের মাধ্যমে বিজয় চিনিয়ে আনবো। ইনসা আল্লাহ।

পৌর শ্রমিকলীগ নেতা জাহাঙ্গীর আলম হেলাল বলেন, দলের মধ্যে যেমন যোগ্য অন্য প্রার্থীদের মধ্যেও বেলাল যোগ্য। তাই সকল সিদ্ধান্ত মোতাবেক পান্ডববাড়ী তথা আমাদের প্রার্থী বেলায়েত হোসেন বেলাল উটপাখি মার্কায় বিজয়ী হবেই। ইনসা আল্লাহ।

প্রার্থী বেলায়েত হোসেন বেলাল বলেন, ছাত্রজীবন থেকেই বঙ্গবন্ধুর আদর্শের রাজনীতির সাথে জড়িত। দলের দুঃসময়েও ছিলাম সক্রিয়। গত পৌরসভা নির্বাচনেও আমি মনোনয়ন পত্র সংগ্রহ করেছিলাম কিন্তু দলের সিদ্ধান্ত মেনে আর নির্বাচন করেনি। তাই এবারের নির্বাচনে এলাকাবাসী জোরালো সমর্থনে আমি মনোনয়ন পত্র সংগ্রহ করে জমা দিয়ে যাচাই-বাছাই শেষে লটারীর মাধ্যমে উটপাখি প্রতীক পেলাম। আমি সকলের নিকট দোয়া ও সহযোগিতা কামনা করছি।
সম্পাদনা:আরএইচ/এএইচআর

আপনার মতামত দিন

Android App
Android App
Android App
© Natun Feni. All rights reserved. Design by: GS Tech Ltd.