সোনাগাজীতে নৌকার প্রার্থীর গণসংযোগ • নতুন ফেনীনতুন ফেনী সোনাগাজীতে নৌকার প্রার্থীর গণসংযোগ • নতুন ফেনী
 ফেনী |
২০ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সোনাগাজীতে নৌকার প্রার্থীর গণসংযোগ

নিজস্ব প্রতিনিধিনিজস্ব প্রতিনিধি
  প্রকাশিত হয়েছেঃ  ০৬:৪৫ অপরাহ্ণ, ২৮ মার্চ ২০২১

আসন্ন সোনাগাজী পৌরসভা নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত মেয়র প্রার্থী এডভোকেট রফিকুল ইসলাম খোকন পৌর শহরের গুরুত্বপূর্ণ ৪ ও ৮নং ওয়ার্ডে ২৮শে মার্চ রবিবার গনসংযোগ করেন।

পূর্বের নির্ধারিত সময় অনুযায়ী রবিবার সকাল ৭টায় পান্ডববাড়ীর দরজা থেকে ৪নং ওয়ার্ড থেকে শুরু হয়ে হাজী ইমান আলী বাড়ী, মাহবুব চেয়ারম্যানের বাড়ী, মাল চৌধুরী বাড়ী, সাবেক কমিশনার দুলালের বাড়ী সহ বিভিন্ন স্থানে গণসংযোগ শেষে উপজেলা আওয়ামীলীগ কার্যালয়ে মিলিত হয়।

বিকাল পাঁচটায় ৮নং ওয়ার্ডের কলেজ রোডের বালিকা পাইলট হাইস্কুলের সামনে থেকে শুরু করে শেখ বাড়ী সহ বিভিন্ন স্থানে গণসংযোগ শেষে উপজেলা আওয়ামীলীগ কার্যালয়ে মিলিত হয় । এরপূর্বে শনিবার বিকালে সোনাগাজী বাজারের ব্যবসায়ীদের সাথে গণসংযোগ করেন মেয়র প্রার্থী এডভোকেট রফিকুল ইসলাম খোকন।

এসময় সোনাগাজী পৌর আওয়ামীলীগের সভাপতি সেলিম পাটোয়ারী ও সাধারণ সম্পাদক আবু তৈয়ব বাবুলের তত্বাবধানে আওয়ামিলীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ ও স্থানীয় এলাকাবাসী গণসংযোগে অংশ নেয়। গণসংযোগে গিয়ে ভোটারদের বিভিন্ন দাবি ও পরামর্শ মনোযোগ সহকারে শুনে তা নির্বাচিত হয়েই বাস্তবায়নের আশ্বাস দেন মেয়র প্রার্থী এডভোকেট রফিকুল ইসলাম খোকন।
সম্পাদনা:আরএইচ/এএইচআর

আপনার মতামত দিন

Android App
Android App
Android App
© Natun Feni. All rights reserved. Design by: GS Tech Ltd.