সোনাগাজীতে জামানত হারিয়েছেন ৩৬৪ প্রার্থী • নতুন ফেনীনতুন ফেনী সোনাগাজীতে জামানত হারিয়েছেন ৩৬৪ প্রার্থী • নতুন ফেনী
 ফেনী |
২৯ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

সোনাগাজীতে জামানত হারিয়েছেন ৩৬৪ প্রার্থী

নিজস্ব প্রতিনিধিনিজস্ব প্রতিনিধি
  প্রকাশিত হয়েছেঃ  ১২:১২ অপরাহ্ণ, ০৪ জানুয়ারি ২০২২

চতুর্থ ধাপের ইউপি নির্বাচনে ফেনীর সোনাগাজী উপজেলায় জামানত হারিয়েছেন ৩৬৪ জন। এর মধ্যে ১৪ চেয়ারম্যান প্রার্থী ও ৩৫০ জন মেম্বার প্রার্থী রয়েছেন।

জামানত হারানো চেয়ারম্যান প্রার্থীরা হলেন- চরমজলিশপুর ইউনিয়নে জাতীয় পার্টি মনোনিত এমএ তাহের, স্বতন্ত্র প্রার্থী জহিরুল হক রতন। বগাদানায় জাতীয় পার্টির মিজানুর রহমান, চরচান্দিয়ায় ইসলামী আন্দোলনের আবদুর রহমান, স্বতন্ত্র প্রার্থী মফিজুল হক পাটোয়ারী, দীন মোহাম্মদ ও আবু ইউছুপ। সোনাগাজী সদর ইউনিয়নে ইসলামী আন্দোলন মনোনিত ফখরুদ্দিন, স্বতন্ত্র প্রার্থী আবদুল মোমিন, আমিরাবাদ ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থী ফয়েজুল ইসলাম সেলিম, নবাবপুর ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থী মুছা খান শাহজাহান, জামসেদ আলম ও গিয়াস উদ্দিন, জাতীয় পার্টির শেখ মাসুদ। এছাড়া জামানত হারিয়েছেন ৩৫০ জন সংরক্ষিত ও সাধারণ ওয়ার্ডের মেম্বার প্রার্থী। গত ২৬ ডিসেম্বর সোনাগাজী উপজেলায় অনুষ্ঠিত ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৮টিতে আওয়ামী লীগ ও একটিতে বিএনপির (স্বতন্ত্র) চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন।

উপজেলা নির্বাচন কর্মকর্তা মো. মাইনুল হক এ তথ্য নিশ্চিত করে বলেন, ইতোমধ্যে জামানত বাজেয়াপ্তের বিষয়টি সংশ্লিষ্ট প্রার্থীদের জানিয়ে দেওয়া হয়েছে।

আপনার মতামত দিন

Android App
Android App
Android App
© Natun Feni. All rights reserved. Design by: GS Tech Ltd.