ছাগলনাইয়ায় ৬জন চেয়ারম্যান প্রার্থীর মধ্যে ২জনের মনোনয়ন বাতিল • নতুন ফেনীনতুন ফেনী ছাগলনাইয়ায় ৬জন চেয়ারম্যান প্রার্থীর মধ্যে ২জনের মনোনয়ন বাতিল • নতুন ফেনী
 ফেনী |
২৮ মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

ছাগলনাইয়ায় ৬জন চেয়ারম্যান প্রার্থীর মধ্যে ২জনের মনোনয়ন বাতিল

নিজস্ব প্রতিনিধিনিজস্ব প্রতিনিধি
  প্রকাশিত হয়েছেঃ  ১১:০৩ অপরাহ্ণ, ১২ মে ২০২৪

ছাগলনাইয়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী আলহাজ্ব মিজানুর রহমান মজুমদারসহ আরো তিনজনের মনোনয়ন বৈধ ঘোষণা করা হয়েছে।

রবিবার (১২ মে) ফেনী জেলা প্রশাসকের কার্যালয়ে ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে ছাগলনাইয়া উপজেলায় প্রার্থীদের দাখিলকৃত মনোনয়নপত্র যাচাই-বাছাইকালে ঋণ খেলাপী থাকায় চেয়ারম্যান প্রার্থী এএসএম সহিদ উল্যাহ ও সাজাপ্রাপ্ত হওয়ায় আবদুল হালিমের মনোনয়নপত্র বাতিল ঘোষণা করা হয়।

নির্বাচন কমিশন প্রার্থীদের দাখিলকৃত মনোনয়ন ফরম যাচাই-বাছাই শেষে জেলা রিটার্নিং কর্মকর্তা ও অতিরিক্ত জেলা প্রশাসক অভিষেক দাস চেয়ারম্যান পদপ্রার্থী মিজানুর রহমান মজুমদার, আবদুল হাই, মেহেদী হাসান, কাজী জায়েদ মোহাম্মদ গোলাম ফারুকের মনোনয়ন ফরম বৈধ ঘোষণা করা হয়। ভাইস চেয়ারম্যান পদে একক প্রার্থী মোঃ এনামুল হক মজুমদারের মনোনয়নপত্র বৈধ ঘোষণা করা হয়েছে। মহিলা ভাইস চেয়ারম্যান পদে নাছিমা আক্তার ও বিবি জোলেখার মনোনয়ন ফরম বৈধ ঘোষণা করা হয়।

এর আগে ছাগলনাইয়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে মনোনয়নপত্র জমা দেন ফেনী জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য, সুলতান আহমেদ ওয়েলফেয়ার ফাউন্ডেশনের চেয়ারম্যান ও চট্টগ্রাম পোর্টল্যান্ড গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক আলহাজ্ব মিজানুর রহমান মজুমদারসহ ৫ জন, ভাইস চেয়ারম্যান পদে ১ জন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে ২ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেন।

মনোনয়নপত্র যাচাই-বাছাইকালে সহকারী রিটার্নিং কর্মকর্তা ও ছাগলনাইয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা সাইফুল ইসলাম কমল, ছাগলনাইয়া উপজেলা নির্বাচন কর্মকর্তা মিতা পারিয়ালসহ প্রার্থী ও প্রার্থীর প্রস্তাবক-সমর্থকসহ গণমাধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন।

সম্পাদনাঃ আরএইচ

আপনার মতামত দিন

Android App
Android App
Android App
© Natun Feni. All rights reserved. Design by: GS Tech Ltd.