গিয়াসউদ্দিন সেলিমের ‘থ্রি কিসেস’ • নতুন ফেনীনতুন ফেনী গিয়াসউদ্দিন সেলিমের ‘থ্রি কিসেস’ • নতুন ফেনী
 ফেনী |
২৯ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

গিয়াসউদ্দিন সেলিমের ‘থ্রি কিসেস’

নতুন ফেনীনতুন ফেনী
  প্রকাশিত হয়েছেঃ  ০৪:৩৭ অপরাহ্ণ, ১৮ ডিসেম্বর ২০১৯

এবারই প্রথম নয়, এরআগেও ওয়েব সিরিজ নির্মাণ করেছেন ‘মনপুরা’ খ্যাত দেশের তারকা নির্মাতা গিয়াসউদ্দিন সেলিম। আসছে ভালোবাসা দিবসকে সামনে রেখে আবারও ওয়েবের জন্য কাজ করতে যাচ্ছেন এই নির্মাতা।

জনপ্রিয় ওয়েব প্লাটফর্ম হইচই প্রতি বছরের ভালোবাসা দিবস উপলক্ষে ‘পাঁচফোড়ন’ শিরোনামে পাঁচটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রের সিরিজ নির্মাণ করে। পাঁচটির মধ্যে বাংলাদেশ থেকে দুজন এবং ভারত থেকে তিনজন নির্মাতা কাজ করেন। গেল বছর এই সিরিজের জন্য বাংলাদেশ থেকে দুটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র নির্মাণ করেছেন তৌকীর আহমেদ ও দীপঙ্কর দীপন। এ বছর দুটির মধ্যে একটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র নির্মাণ করতে যাচ্ছেন গিয়াস উদ্দিন সেলিম এবং অন্যটি করবেন ‘ডুবসাঁতার’ খ্যাত নূরুল আলম আতিক।

গিয়াস উদ্দিন সেলিমের স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রটির নাম হবে ‘থ্রি কিসেস’। চ্যানেল আই অনলাইনকে এই নির্মাতা জানালেন, আমার গল্পের নাম ‘থ্রি কিসেস’। ইতোমধ্যে এর স্ক্রিপ্ট গুছিয়ে ফেলেছি।

চলতি মাসের শেষের দিকে ‘থ্রি কিসেস’-এর শুটিং শুরু করবেন জানিয়ে সেলিম বলেন, শুটিংয়ের তারিখ চূড়ান্ত না করলেও চলতি মাসের শেষের দিকে শুটিং করার পরিকল্পনা রয়েছে। এটিতে অভিনয় করবেন স্বাগতা, মনির খান শিমুল, আহমেদ হোসেন সানি ও অভিনেত্রী মিথিলার ছোট বোন মিশরী।

সম্পাদনা:আরএইচ/এইচআর

আপনার মতামত দিন

Android App
Android App
Android App
© Natun Feni. All rights reserved. Design by: GS Tech Ltd.