মা হলেন শুভশ্রী • নতুন ফেনীনতুন ফেনী মা হলেন শুভশ্রী • নতুন ফেনী
 ফেনী |
২১ অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ | ৫ কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ

মা হলেন শুভশ্রী

নিজস্ব প্রতিনিধিনিজস্ব প্রতিনিধি
  প্রকাশিত হয়েছেঃ  ০৫:৫৬ অপরাহ্ণ, ১২ সেপ্টেম্বর ২০২০

ছেলে সন্তানের জন্ম দিলেন অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়। এ নিয়ে খুশির জোয়ার ভাসছে চক্রবর্তী পরিবার। শনিবার সদ্যোজাতের নাম রেখেছেন যুবান চক্রবর্তী।

কিছুদিন আগেই করোনায় আক্রান্ত হয়ে মারা গিয়েছেন পরিচালক রাজ চক্রবর্তীর বাবা কৃষ্ণ শঙ্কর চক্রবর্তী। করোনায় আক্রান্ত হয়ে পডেছিলেন রাজ নিজেও। বাডিতে মা ও গর্ভবর্তী স্ত্রী থাকার কারণে তিনি স্বেচ্ছায় ঘরবন্দি হয়েছিলেন। এমনকি বাবার শেষকৃত্যের কাজেও যোগ দিতে পারেননি তিনি। শনিবার বেলা ১টা ৩৩মিনিটে কলকাতার একটি বেসরকারি হাসপাতালে সন্তানের জন্ম দেন শুভশ্রী। এই মুহূর্তে খুশির হাওয়া রাজ-শুভশ্রীর পরিবারে। জানা গিয়েছে, সন্তান ও মা দুজনেই ভালো আছেন।

প্রসঙ্গত, শনিবার সকালে ইন্সটাগ্রামে একটি ছবি পোস্ট করেন রাজ চক্রবর্তী। যেখানে গাড়ির সামনে দুজনে হাসি মুখে একসঙ্গে দাঁডিয়ে রয়েছেন। অনুরাগীদের শুভ সকালে জানিয়ে ছবিটি পোস্ট করেন তিনি। হতে পারে, ওই ছবিটি হাসপাতালে যাওয়ার আগের মুহূর্তের ছবি।

মা হচ্ছেন, এই খবর পাওয়ার পর থেকেই সোশ্যাল মিডিয়ায় তাঁর বিভিন্ন মুহূরতের ছবি শেয়ার করেছেন শুভশ্রী। কখনও আসন্ন সন্তানকে লিখেছেন খোলা চিঠি, কখনও লকডাউনে কী কী করছেন, প্রেগন্যান্সি নিয়ে নানান অনুভূতির কথা শেয়ার করেছেন তিনি। এমনকি সাধের অনুষ্ঠানের কিছু ঝলকও পোস্ট করেছিলেন ইন্সটাগ্রামে। এই কয়েক মাস তিনি যে চুটিয়ে আইসক্রিম, চকোলেট খেয়েছেন তা নিজেই স্বীকার করেছেন। নায়িকার কথায়, প্রেগন্যান্সির এই ন’মাস কোনও ডায়েট নয়। এরপর বেশ ভালোই কাটছিল তাঁদের দিন। নিজের পছন্দের গান শোনা, লেখালেখি, সিনেমা দেখা আর বাড়ির লোকজনের সঙ্গে সময় কাটিয়েই বেশ দিন কাটছিল শুভশ্রীর।

আপনার মতামত দিন

Android App
Android App
Android App
© Natun Feni. All rights reserved. Design by: GS Tech Ltd.