ছাগলনাইয়ায় অগ্নিকান্ডে চার বসতঘর ভস্মিভূত • নতুন ফেনীনতুন ফেনী ছাগলনাইয়ায় অগ্নিকান্ডে চার বসতঘর ভস্মিভূত • নতুন ফেনী
 ফেনী |
২৫ সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ | ১০ আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

ছাগলনাইয়ায় অগ্নিকান্ডে চার বসতঘর ভস্মিভূত

ছাগলনাইয়া প্রতিনিধিছাগলনাইয়া প্রতিনিধি
  প্রকাশিত হয়েছেঃ  ০৪:০২ অপরাহ্ণ, ০৫ মার্চ ২০২১

ফেনীর ছাগলনাইয়ায় মুক্তিযোদ্ধা আব্দুল মজিদের বসতঘরসহ অগ্নিকান্ডে ৪টি ঘর ভস্মিভূত হয়েছে। বৃহস্পতিবার দিবাগত রাতে রাধানগর ইউনিয়নের পশ্চিম মধুগ্রামের এ ঘটনায় অন্তত ১৫ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে ভুক্তভোগীরা দাবী করেছে।

প্রত্যক্ষদর্শী ও ফায়ার সার্ভিস জানায়, বৃহস্পতিবার রাতে ওই গ্রামের সোনাগাজী বাড়িতে হঠাৎ আগুন দেখতে পায় প্রতিবেশিরা। তাৎক্ষণিক স্থানীয় কয়েকটি স্বেচ্ছাসেবী সংগঠনের সদস্যরা ছুটে এসে আগুন নিয়ন্ত্রণের চেষ্টা করে। এক পর্যায়ে ছাগলনাইয়া ফায়ার সার্ভিস কর্মকর্তা রাকিবুল হাসানের নেতৃত্বে একটি ইউনিট দীর্ঘ একঘন্টা চেষ্টা করে আগুন নিয়ন্ত্রণে আনেন। ততক্ষণে অবসরপ্রাপ্ত পুলিশ কর্মকর্তা মুক্তিযোদ্ধা আবদুল মজিদ, শাহাদাত হোসেন সজিব, প্রবাসী আনোয়ার হোসেন ও মো. মোস্তফার বসতঘর পুড়ে ছাই হয়ে যায়।

ফায়ার সার্ভিস কর্মকর্তা রাকিবুল হাসান জানান, বিদ্যুতের শর্টসার্কিট থেকে অগ্নিকান্ডের সূত্রপাত হতে পারে বলে ধারণা করা হচ্ছে। আগুনে কি পরিমান ক্ষয়ক্ষতি হয়েছে তা এখনো বলা যাচ্ছেনা। তবে ক্ষতিগ্রস্থ পরিবারের পক্ষ থেকে ১৫ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে দাবী করা হচ্ছে।

ছাগলনাইয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা সাজিয়া তাহের জানান, ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে শুকনো খাবার, নগদ টাকা ও কিছু কম্বল বিতরণ করা হয়েছে। এছাড়াও স্থানীয় রাজনৈতিক দল ও সংগঠনগুলো ক্ষতিগ্রস্থ পরিবারের সহযোগিতায় কাজ করছে।

আপনার মতামত দিন

Android App
Android App
Android App
© Natun Feni. All rights reserved. Design by: GS Tech Ltd.