এবার ফেনীতে মামার সহযোগিতার গণধর্ষণের শিকার ভাগ্নি • নতুন ফেনীনতুন ফেনী এবার ফেনীতে মামার সহযোগিতার গণধর্ষণের শিকার ভাগ্নি • নতুন ফেনী
 ফেনী |
২৯ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

এবার ফেনীতে মামার সহযোগিতার গণধর্ষণের শিকার ভাগ্নি

নিজস্ব প্রতিনিধিনিজস্ব প্রতিনিধি
  প্রকাশিত হয়েছেঃ  ১২:৩৬ পূর্বাহ্ণ, ০২ মে ২০২০

এবার ফেনীর সোনাগাজীতে মামার সহযোগিতায় গণধর্ষণের শিকার হয়েছেন গৃহবধূ ভাগ্নি (১৯)। শুক্রবার দুপুরে ওই গৃহবধু বাদি হয়ে সোনাগাজী মডেল থানায় মামাসহ তিনজনের নাম উল্লেখ করে মামালা দায়ের করেন। বিকালে অভিযুক্ত উপজেলার চর চান্দিয়া ইউনিয়নের এলাকার মামা মো. হারুন (৩৮) ও সহযোগি মো. মাসুমকে (২৫) গ্রেফতার করে পুলিশ।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, ধর্ষণের শিকার ওই নারী নোয়াখালীর কোম্পনীগঞ্জ উপজেলার চর ফকিরা ইউনিনের গুচ্ছগ্রামের বাসিন্দা। গত কয়েকদিন আগে পারিবারিক কলহের জের ধরে স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া হয়। এরপর ওই নারীকে তাঁর স্বামী কোম্পানীগঞ্জ থেকে এনে সোনাগাজী উপজেলার দক্ষিণ চর চান্দিয়া এলাকায় নানার বাড়িতে রেখে যায়। ওই নারীর মামা মো. হারুন ও তার শ্বশুর বাড়ি কোম্পানীগঞ্জের চর ফকিরা ইউনিয়নের একই এলাকায়। গত ২৪ এপ্রিল শুক্রবার বিকেলে মো. হারুন তাঁদের স্বামী-স্ত্রীর বিরোধ মিমাংসা করে স্বামীর বাড়িতে পৌঁছে দিবে বলে সিএনজি চালিত অটোরিকশা করে নানার বাড়ি থেকে নিয়ে যায়। কিন্তু সন্ধ্যা হয়ে যাওয়ায় মো. হারুন তাঁর শ্বশুর বাড়িতে ওই নারীকে রেখে দেয়। হারুনের শ্বশুর বাড়িতে দুই দিন থাকার পর ২৬ এপ্রিল রোববার সন্ধ্যায় মাসুম ও হৃদয় নামে দুজন লোক হারুনের শ্বশুর বাড়িতে যায়। এরপর ওই নারীকে তাঁর স্বামীর সঙ্গে কথা হয়েছে বলে রাত আটটার দিকে ওই নারীকে নিয়ে হারুনসহ তিনজন সিএনজি যোগে রওনা হয়। কিছু দুর যাওয়ার পর তাঁরা ওড়না দিয়ে ওই নারীর হাত-পা ও চোখ বেঁধে এবং মুখ চেপে ধরে সোনাগাজী উপজেলার দক্ষিণ চর চান্দিয়া এলাকায় একটি পুকুর পাড়ে নিয়ে তিনজন মিলে পালাক্রমে ধর্ষণ করে। এসময় তিনি জ্ঞান হারিয়ে ফেললে আবার তাঁকে গাড়িতে করে হারুনের শ্বশুর বাড়িতে নিয়ে যায়। পথিমধ্যে তার জ্ঞান ফিরে আসলে ঘটনাটি কাউকে বললে তাকেও তার স্বামীকে হত্যা করার হুমকি দেয়। গৃহবধূর স্বামী পরদিন সকালে লোকমারফতে জানতে পেরে ওই নারীকে তাঁর মামার বাড়ি থেকে স্বামীর বাড়িতে নিয়ে যায়।

ধর্ষণের শিকার ওই নারী জানায়, স্বামীর বাড়িতে পৌঁছে দেওয়ার কথা বলে প্রতারক মামা মো. হারুনের সহযোগিতায় জিম্মি করে তিনজন তাকে রাতের বেলায় জোরপূর্বক পালাক্রমে ধর্ষণ করেছে। তিনি অসুস্থ্য ছিলেন বলেই থানায় মামলা করতে দেরি হয়েছে। গৃহবধুর পরিবারের লোকজন বখাটেদের দৃষ্টান্তমূলক শাস্তি ও ঘটনার সুষ্ঠ বিচার দাবী করেন।

সোনাগাজী মডেল থানার ওসি মোহাম্মদ সাজেদুল ইসলাম মামলা দায়েরের সত্যতা নিশ্চিত করে বলেন, মামলায় অভিযুক্ত দুইজনকে গ্রেফতার করা হয়েছে।

এরআগে গত ২১ এপ্রিল বৃহস্পতিবার রাতে উপজেলার চরমজলিশপুর ইউনিয়নের বিষ্ণুপুর গ্রামে এক চা দোকানির ঘরে ডাকাতি করতে গিয়ে স্বর্ণালঙ্কার না পেয়ে মারাদ্সাপড়ুয়া মেয়েকে (১৬) ধর্ষণ করে এক ডাকাত। পরদিন নির্যাতিতার পিতা বাদি হয়ে সোনাগাজী থানায় মামলা দায়ের করেন।
সম্পাদনা: আরএইচ/এনজেটি

আপনার মতামত দিন

Android App
Android App
Android App
© Natun Feni. All rights reserved. Design by: GS Tech Ltd.