পদক পেলেন ফেনীর এসপি মামুনসহ ৪ পুলিশ কর্মকর্তা • নতুন ফেনীনতুন ফেনী পদক পেলেন ফেনীর এসপি মামুনসহ ৪ পুলিশ কর্মকর্তা • নতুন ফেনী
 ফেনী |
২৩ মে, ২০২২ খ্রিস্টাব্দ | ৯ জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

পদক পেলেন ফেনীর এসপি মামুনসহ ৪ পুলিশ কর্মকর্তা

নিজস্ব প্রতিনিধিনিজস্ব প্রতিনিধি
  প্রকাশিত হয়েছেঃ  ১০:১৬ অপরাহ্ণ, ২৫ জানুয়ারি ২০২২

অসীম সাহসিকতা ও বীরত্বপূর্ণ কাজের কাজের স্বীকৃতি হিসেবে ফেনীর পুলিশ সুপার (এসপি) মোহাম্মদ আবদুল্লাহ আল মামুনসহ ৪ কর্মকর্তা পুলিশ ফোর্স এক্সেমপ্ল্যারি গুড সার্ভিসেস ব্যাজ (আইজিপি ব্যাজ) অর্জন করেছেন। প্রশংসনীয় ও ভালো কাজের জন্য দেওয়া এই ব্যাজ পুলিশের দ্বিতীয় সর্বোচ্চ পুরস্কার।

এছাড়াও প্রশংসনীয় ও ভালো কাজের স্বীকৃতি স্বরূপ সিনিয়র সহকারী পুলিশ সুপার (সোনাগাজী সার্কেল) মাশকুর রহমান ‘রাস্ট্রপতি পুলিশ পদক’ (পিপিএম), সোনাগাজী মডেল থানার ওসি মোহাম্মদ সাজেদুল ইসলাম ‘আইজিপি ব্যাজ’ ও দাগনভূঞা থানার এএসআই মো. আলী ‘বাংলাদেশ পুলিশ পদক’ (বিপিএম) অর্জন করেছেন।

পুলিশ সদরদপ্তর সূত্রে জানা গেছে, কর্মক্ষেত্রে সততা ও নিষ্ঠার সঙ্গে দায়িত্বপালন, বাহিনীর মর্যাদা বেড়েছে এমন কার্যক্রমের পাশাপাশি বিভিন্ন ভালো কাজের স্বীকৃতিস্বরূপ প্রতি বছর পুলিশ সপ্তাহে আইজিপি ব্যাজে মনোনীত পুলিশ কর্মকর্তা ও সদস্যদের এই পদক দেওয়া হয়। এছাড়া যারা আইনশৃঙ্খলা রক্ষা, জননিরাপত্তা বিধান, জনসেবামূলক কার্যক্রম, মামলার রহস্য উদঘাটন, ভালো পুলিশিং, সরকারি ও ব্যক্তিগত কাজের মাধ্যমে পুলিশ বাহিনীর ভাবমূর্তি বাড়ানোসহ বিভিন্ন গুরুত্বপূর্ণ কাজে অবদান রাখেন তাদের এই পদকের জন্য নির্বাচিত করা হয়। এরআগে, রোববার সকাল ১০টায় রাজারবাগ পুলিশ লাইনস মাঠে বার্ষিক পুলিশ প্যারেডের মধ্য দিয়ে পুলিশ সপ্তাহ ২০২২ উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি প্যারেডে ভার্চুয়ালি উপস্থিত থেকে পুলিশের বিভিন্ন কন্টিনজেন্ট ও পতাকাবাহী দলের সুশৃঙ্খল ও দৃষ্টিনন্দন প্যারেড পরিদর্শন ও অভিবাদন গ্রহণ করেন।

আপনার মতামত দিন

Android App
Android App
Android App
© Natun Feni. All rights reserved. Design by: GS Tech Ltd.