ফেনীতে কর্তবরত চিকিৎসকদের মানববন্ধন • নতুন ফেনীনতুন ফেনী ফেনীতে কর্তবরত চিকিৎসকদের মানববন্ধন • নতুন ফেনী
 ফেনী |
২৪ জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ৯ শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

ফেনীতে কর্তবরত চিকিৎসকদের মানববন্ধন

রাশেদুল হাসানরাশেদুল হাসান
  প্রকাশিত হয়েছেঃ  ০১:৪৭ অপরাহ্ণ, ২১ মে ২০১৭

শহর প্রতিনিধি>>
চিকিৎসকদের ওপর হামলার ও মামলার প্রতিবাদে মানববন্ধন করেছে ফেনীতে কর্মরত চিকিৎসকরা। রবিবার ফেনী সদর হাসপাতালের সামনে ও শহরের ডক্টরর্স রিক্রিয়েশন ক্লাবের সামনে পৃথক কর্মসূচি পালন করেন তাঁরা।

মানববন্ধনে বক্তারা একুশে পদকপ্রাপ্ত আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন অধ্যাপক ডা. এবিএম আব্দুল্লাহসহ অন্য চিকিৎসকদের নামে মামলা দায়েরের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান। তাঁরা জানান, ২৫ মে বৃহস্পতিবার বিএমএ’র সকল শাখার নেতৃত্বে দুপুর ১২টা থেকে ১টা পর্যন্ত ঘণ্টাব্যাপী মানববন্ধন। রবিবার থেকে বৃহস্পতিবার পর্যন্ত প্রতিদিন সকাল ৮টা থেকে বেলা আড়াইটা পর্যন্ত সরকারি-বেসরকারি সকল হাসপাতালে কালোব্যাজ ধারণ করবেন। এছাড়াও ২৮ মে বিএমএ কেন্দ্র্রীয় কার্যকরী পরিষদ সভা করে পরবর্তী কর্মসূচি ঘোষণা করবে বলে জানান তাঁরা।

মানববন্ধনে আধুনিক ফেনী সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. অসীম কুমার সাহাসহ বিপুল পরিমান চিকিৎসক ও নার্সরা উপস্থিত ছিলেন।

সম্প্রতি রাজধানীর সেন্ট্রাল হাসপাতালে ঢাকা বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থীর মৃত্যুকে কেন্দ্র হাসপাতালে ভাংচুর ও চিকিৎসকদের উপর হামলা চালায় দূর্বৃত্ত্বরা। পরে হেফাজতের কথা বলে দুই চিকিৎসককে থানা হাজতে নিয়ে তাদের নামে মামলা দায়ের করা হয়।
সম্পাদনা: আরএইচ

আপনার মতামত দিন

Android App
Android App
Android App
© Natun Feni. All rights reserved. Design by: GS Tech Ltd.