ফেনীতে আরো ৩২ জনের দেহে করোনা শনাক্ত • নতুন ফেনীনতুন ফেনী ফেনীতে আরো ৩২ জনের দেহে করোনা শনাক্ত • নতুন ফেনী
 ফেনী |
২৮ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

ফেনীতে আরো ৩২ জনের দেহে করোনা শনাক্ত

নতুন ফেনী ডেস্কনতুন ফেনী ডেস্ক
  প্রকাশিত হয়েছেঃ  ০৫:২৬ অপরাহ্ণ, ১৯ জুলাই ২০২০

ফেনীতে নতুন করে আরো ৩২ জনের দেহে প্রাণঘাতি করোনা শনাক্ত হয়েছে। রবিবার জেলার ভারপ্রাপ্ত সিভিল সার্জন ডা. মাসুদ রানা এ তথ্য নিশ্চিত করেন।

সিভিল সার্জন কার্যালয়ের পরিসংখ্যানবিদ মো. ইউসুফ জানান, রবিবার নোয়াখালী আবদুল মালেক উকিল মেডিকেল কলেজের ল্যাব থেকে ১৪৭ জনের প্রতিবেদন আসে। এর মধ্যে ৩২ জনের করোনা পজেটিভ আসে। নতুন আক্রান্তদের মধ্যে ফেনী সদর উপজেলায় ৪ জন, দাগনভূঞায় ৩জন, সোনাগাজীতে ৪জন, ছাগলনাইয়ায় ৬জন, পরশুরামে ৯জন ও ফুলগাজীতে ৬জন রয়েছে। জেলায় নতুন করে ১২ জন সুস্থ হয়েছেন এবং আরো ২ জন মারা গেছেন। গত ২৪ ঘন্টায় ৫৩ জনের নমুনা সংগ্রহ করে পরীক্ষাগারে প্রেরণ করা হয়েছে।

তিনি জানান, রবিবার পর্যন্ত ৬ হাজার ১৭৫ জনের নমুনা সংগ্রহ করে বাংলাদেশ ইনস্টিটিউট অব ট্রপিক্যাল অ্যান্ড ইনফেকশাস ডিজিজেজ (বিআইটিআইডি), চট্টগ্রাম ভেটেরিনারি ও এনিমেল সায়েন্সেস বিশ্ববিদ্যালয় এবং নোয়াখালী আবদুল মালেক মেডিকেল কলেজের ল্যাবে পাঠানো হয়। এর মধ্যে ৫ হাজার ৮৫৯ জনের নমুনা পরীক্ষা করে ১ হাজার ৮৫ জনের দেহে করোনা শনাক্ত হয়েছে।

এ পর্যন্ত জেলায় আক্রান্তদের মধ্যে সদর উপজেলায় ৪০৯ জন, সোনাগাজীতে ১৮২ জন, দাগনভ‚ঞায় ২২৪ জন, ছাগলনাইয়ায় ১৩১ জন, ফুলগাজী ৬১ জন ও পরশুরামে ৬৩ জন এবং ফেনীর বাইরে অন্য জেলার ১৫ জন রোগী রয়েছে। এদের মধ্যে ৬৯৮ জন সুস্থ হয়ে বাসায় ফিরেছে ও ২৬ জনের মৃত্যু হয়েছে।

সম্পাদনা: এনকে/আরএইচ

আপনার মতামত দিন

Android App
Android App
Android App
© Natun Feni. All rights reserved. Design by: GS Tech Ltd.