ফেনী-চট্টগ্রামে আলাদা ট্রেন চালুর ঘোষণা রেলমন্ত্রীর • নতুন ফেনীনতুন ফেনী ফেনী-চট্টগ্রামে আলাদা ট্রেন চালুর ঘোষণা রেলমন্ত্রীর • নতুন ফেনী
 ফেনী |
১৭ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৪ বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ফেনী-চট্টগ্রামে আলাদা ট্রেন চালুর ঘোষণা রেলমন্ত্রীর

নিজস্ব প্রতিনিধিনিজস্ব প্রতিনিধি
  প্রকাশিত হয়েছেঃ  ১১:০৮ পূর্বাহ্ণ, ১৩ সেপ্টেম্বর ২০২০

ফেনী থেকে চট্টগ্রামে যাতায়াতের জন্য আলাদা ট্রেন চালুর ঘোষণা দিয়েছেন রেলমন্ত্রী নুরুল ইসলাম সুজন। রোববার সকালে ফেনী রেলওয়ে স্টেশন যাত্রা বিরতিকালে সংক্ষিপ্ত সমাবেশে এ ঘোষণা দেন তিনি।

রেলমন্ত্রী বলেন, ফেনী রেলওয়ে স্টেশনকে আধুনিক স্টেশনে তৈরী করা হবে। যাতে মানুষ একশ’ বছর পরও বলতে পারে এখানে একটি আধুনিক সুযোগ-সুবিধা সম্পন্ন রেলস্টেশন হয়েছে।

ফেনী থেকে ছেড়ে যাওয়া ট্রেনের টিকিট সংখ্যা বাড়ানোর দাবির যৌক্তিতা উল্লেখ করে তিনি বলেন, টিকিট বাড়ানো সম্ভব। এ ব্যাপারে ঢাকায় গিয়ে আলোচনার মাধ্যমে ব্যবস্থা করা হবে।

মন্ত্রী আরো বলেন, টিকিট ছাড়া কেউ যাকে প্লাটফমে প্রবেশ করতে না পারে এজন্য স্টেশনগুলোতে বাউন্ডারি ওয়াল নির্মাণের কাজ চলছে। ইতোমধ্যে রাজধানীর কমলাপুর, বিমানবন্দর, জয়দেবপুর, নরসিংদীতে ওয়াল নর্িাণের কাজ শেষ হয়েয়ে। পর্যায়ক্রমে সব স্টেশনে একাজটি সম্পন্ন হবে।

সমাবেশে ফেনী-২ আসনের সংসদ সদস্য নিজাম উদ্দিন হাজারী, ফেনী জেলা প্রশাসক মো. ওয়াহিদুজ্জামান, পুলিশ সুপার খোন্দকার নুরুন্নবি, জেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি ও ফেনী সদর উপজেলা চেয়ারম্যান আবদুর রহমান বিকম, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক শুসেন চন্দ্রশীল প্রমূখ উপস্থিত ছিলেন।
সম্পাদনা: আরএইচ/ এনজেটি

আপনার মতামত দিন

Android App
Android App
Android App
© Natun Feni. All rights reserved. Design by: GS Tech Ltd.