ছাগলনাইয়ায় এক দিনে ২ ব্যক্তির লাশ উদ্ধার • নতুন ফেনীনতুন ফেনী ছাগলনাইয়ায় এক দিনে ২ ব্যক্তির লাশ উদ্ধার • নতুন ফেনী
 ফেনী |
২৯ জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ | ১৪ শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

ছাগলনাইয়ায় এক দিনে ২ ব্যক্তির লাশ উদ্ধার

নিজস্ব প্রতিনিধিনিজস্ব প্রতিনিধি
  প্রকাশিত হয়েছেঃ  ১০:৩৬ অপরাহ্ণ, ২৭ জুন ২০২১

ফেনীর ছাগলনাইয়ায় পৃথক স্থান থেকে দুই ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ। রবিবার (২৭ জুন) উপজেলার পশ্চিম দেবপুর ও হরিপুর থেকে এ দুটি লাশ উদ্ধার করা হয়েছে। প্রাথমিক ভাবে তারা আত্মহত্যা করেছে বলে ধারণা করছে পুলিশ।

পুলিশ ও সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, দীর্ঘদিন উপজেলার পশ্চিত দেবপুর এলাকায় বাড়িতে একাএকা বসবাস করতেন নুরুল ইসলামের ছেলে জাহাঙ্গীর আলম (৩৯)। রবিবার সকাল পেরিয়ে বেলা সাড়ে ১১টা পর্যন্ত ঘরের দরজা বন্ধ দেখে স্থানীয়রা উকিমেরে ফাঁসির রশিতে ঝুলন্ত অবস্থায় তার লাশ দেখতে পায়। তাৎক্ষণিক পুলিশ এসে তার লাশটি নামিয়ে ফেনী জেনারেল হাসপাতালে ময়নাতদন্তের জন্য প্রেরণ করে।

স্থানীয়রা জানায়, দীর্ঘ ৮ বছর আগে জাহাঙ্গীরের স্ত্রী তাকে ছেড়ে অন্যত্র বিয়ে বসে। পরিবারের অন্যান্য সদস্যরা চট্টগ্রামের বসবাস করেন। মানসিক যন্ত্রণায় কাদের আত্মহত্যা করতে পারে বলে ধারণা স্থানীয়দের।

এদিকে উপজেলার পাঠাননগর ইউনিয়নের হরিপুর গ্রামে শশুর বাড়ি থেকে সাইফুল ইসলাম (৩৫) নামের আরেক ব্যক্তির লাশ উদ্ধার করা হয়েছে। তিনি ছাগলনাইয়া পৌরসভার মটুয়া গ্রামের জালাল আহাম্মদের ছেলে। সাইফুল মাদকাসিক্ত ছিলেন বলে স্থানীয়রা জানিয়েছে।

ছাগলনাইয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শহীদুল ইসলাম জানান, প্রাথমিকভাবে দুই জনই আত্মহত্যা করেছে বলে ধারণা করা হচ্ছে। ময়না তদন্তের রিপোর্ট পাওয়ার পর মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।

আপনার মতামত দিন

Android App
Android App
Android App
© Natun Feni. All rights reserved. Design by: GS Tech Ltd.