ছাগলনাইয়া ব্লাড ডোনার্স ক্লাব অক্সিজেন টিমকে সুরক্ষা সামগ্রী দিলেন ইউএনও • নতুন ফেনীনতুন ফেনী ছাগলনাইয়া ব্লাড ডোনার্স ক্লাব অক্সিজেন টিমকে সুরক্ষা সামগ্রী দিলেন ইউএনও • নতুন ফেনী
 ফেনী |
২৯ জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ | ১৪ শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

ছাগলনাইয়া ব্লাড ডোনার্স ক্লাব অক্সিজেন টিমকে সুরক্ষা সামগ্রী দিলেন ইউএনও

ছাগলনাইয়া প্রতিনিধিছাগলনাইয়া প্রতিনিধি
  প্রকাশিত হয়েছেঃ  ০৭:৩৩ অপরাহ্ণ, ১২ জুলাই ২০২১

ছাগলনাইয়া ব্লাড ডোনার্স ক্লাবের অক্সিজেন সার্ভিস টিমের সদস্যদের জন্য ব্যাক্তিগত সুরক্ষার জন্য সুরক্ষা সামগ্রী উপহার হিসৈবে প্রদান করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা সাজিয়া তাহের। রবিবার তাদের তিনি এসব সামগ্রী তুলে দেন। করোনা আক্রান্ত রোগীদের বাসায় গিয়ে অক্সিজেন সেবা দিয়ে আসছে এ সংগঠনের সদস্যরা।

এই সুরক্ষা সামগ্রীর মধ্যে ছিলো ১০ বাক্স মাস্ক, ১০ বাক্স হ্যান্ড গ্লোভস ও ৫০ পিচ হ্যান্ড স্যানিটাইজার। রবিবার (১১ জুলাই) বিকালে ছাগলনাইয়া ব্লাড ডোনার্স ক্লাবের অক্সিজেন টিমের সদস্যদের হাতে এ সুরক্ষা সামগ্রী প্রদান করা হয়। এসময় ছাগলনাইয়া ব্লাড ডোনার্স ক্লাবের সদস্যদের মাঝে উপস্থিত ছিলেন: নাজিম উদ্দিন, সাজ্জাদ হোসেন শাওন, জামিল ভূঁইয়া, রিয়াদ হোসেন, আশিক, আজমীর হোসেন, জিসান মজুমদার, নাজিম উদ্দিন জয়, মেহেরাজ উদ্দিন কারিব,আমান উল্যাহ আলভী। এই সময় ছাগলনাইয়া ব্লাড ডোনার্স ক্লাবের পক্ষ থেকে উপজেলা নির্বাহী কর্মকর্তাকে সম্মাননা স্মারক প্রদান করেন সংগঠনের সদস্যরা।

উপজেলা নির্বাহী কর্মকর্তা বলেন: নিজেদের সুরক্ষা বজায় রেখে প্রয়োজনীয় পিপিই,মাক্স, গ্লোভস ব্যাবহার করে করোনা রুগীদের সেবা দিতে ছাগলনাইয়া ব্লাড ডোনার্স ক্লাবের সদস্যদের পরামর্শ প্রদান করেন। যে কোনো সমস্যা হলে তাকে অবহিত করতে বলেন।
সম্পাদনা:আরএইচ/এইউএ

আপনার মতামত দিন

Android App
Android App
Android App
© Natun Feni. All rights reserved. Design by: GS Tech Ltd.