ছাগলনাইয়ায় অজানা রোগের বাসা বেঁধেছে মিকাত'র শরীরে • নতুন ফেনীনতুন ফেনী ছাগলনাইয়ায় অজানা রোগের বাসা বেঁধেছে মিকাত'র শরীরে • নতুন ফেনী
 ফেনী |
১০ আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ | ২৬ শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ

ছাগলনাইয়ায় অজানা রোগের বাসা বেঁধেছে মিকাত’র শরীরে

ছাগলনাইয়ায় অজানা রোগের বাসা বেঁধেছে আট বছর বয়সী শিশু মিকাত’র শরীরে। জন্মের পর থেকে তার শরীরে বাসা বাঁধা এই রোগটি আজও কোন চিকিৎসক নির্ণয় করতে না পারায় হতাশ তার পরিবার। প্রতিনিয়ত অসহনীয় যন্ত্রণায় ছটফট করছে সে।

পারিবারিক সূত্রে জানা যায়, উপজেলার শুভপুর ইউপির উত্তর ছয়ঘরিয়া গ্রামের দুবাই প্রবাসী আব্দুল মতিন’র একমাত্র ছেলে এবং ছয়ঘরিয়া মুনাফ মুন্সী নুরানি মাদ্রাসার প্রথম শ্রেণীর ছাত্র রাশেদুল ইসলাম মিকাতের শরীরে বাসা বেঁধেছে অজানা এক রোগ। আট বছরের এই শিশুটি জন্মের এক মাস পর থেকে আক্রান্ত হওয়ার পর দীর্ঘ পরীক্ষা নিরীক্ষা এবং চিকিৎসার পরও চিকিৎসকরা তার রোগ এখনো পর্যন্ত নির্ণয় করতে পারেনি।

গত দু’মাস আগ থেকে শরীরে পঁচন ধরায় রাত দিন চব্বিশ ঘন্টা অসহনীয় যন্ত্রণায় বিছানায় শুয়ে ছটফট করছে। সর্বশেষ ঢাকার একটি হাসপাতালে তার শরীরের চামড়া কেটে পরীক্ষা নিরীক্ষার পর প্লাস্টিক সার্জারি করার পরামর্শ দিয়েছেন চিকিৎসকরা। তবে তার রোগটি আজও নির্ণয় না হওয়ায় প্লাস্টিক সার্জারির পরও পরিপূর্ণ সুস্থ হওয়ার কোন নিশ্চয়তা দিতে পারেননি তারা। মিকাত যাতে সুস্থ হয়ে সহপাঠীদের সাথে হাত ধরে শিক্ষাঙ্গনে যেতে পারে তার রোগটি নির্ণয়ে সরকারের সহযোগিতা এবং দেশবাসী সকলের দোয়া কামনা করেছেন তার পরিবার।

সম্পাদনাঃ আরএইচ/এমকেএইচ

আপনার মতামত দিন

Android App
Android App
Android App
© Natun Feni. All rights reserved. Design by: GS Tech Ltd.