ফেনীতে বাঁচতে চায় দুটি কিডনি নষ্ট হওয়া তারেক হাসান • নতুন ফেনীনতুন ফেনী ফেনীতে বাঁচতে চায় দুটি কিডনি নষ্ট হওয়া তারেক হাসান • নতুন ফেনী
 ফেনী |
২৪ জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ৯ শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

ফেনীতে বাঁচতে চায় দুটি কিডনি নষ্ট হওয়া তারেক হাসান

ফেনীতে বাঁচতে চায় দুটি কিডনি নষ্ট হয়ে যাওয়া সদর উপজেলার তেরবাড়িয়া গ্রামের দেলোয়ার হোসেনের ছেলে তারেক হাসান ভূঁইয়া। ২৪ বছর বয়সী ফেনী সরকারি কলেজের মেধাবী এই শিক্ষার্থী মরণব্যাধি কিডনি রোগে আক্রান্ত হয়ে এক বছর ধরে মৃত্যুর সঙ্গে লড়াই করছেন।

পরিবার সূত্র জানায়, গত এক বছর আগে তারেক হঠাৎ অসুস্থ হয়ে পড়লে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পরীক্ষা নীরিক্ষা করার পর ডাক্তার জানায় তারেকের একটি কিডনি বিকল হয়ে গেছে। আরেকটি কিডনি ২৭% কাজ করছে। তাঁর অবস্থা খুবই আশংকাজনক। চিকিৎসকরা পরামর্শ দিয়েছেন যত তাড়াতাড়ি সম্ভব কিডনি প্রতিস্থাপন করতে হবে। অন্যথায় যেকোনো সময় বড় ধরনের সমস্যা হতে পারে। চিকিৎসকরা আরো জানায়, তারেকের কিডনি প্রতিস্থাপনে প্রায় ২৫ থেকে ৩০ লক্ষ টাকার প্রয়োজন। আর্থিক অসচ্ছলতা স্বত্তেও দরিদ্র পিতা দেলোয়ার হোসেন এ পর্যন্ত তাঁর চিকিৎসা চালিয়ে এসেছেন। অর্থের অভাবে তারেকের চিকিৎসা অনেকটা বন্ধ রয়েছে। তারেক বর্তমানে ঢাকা বিআরবি হসপিটালের কিডনি বিশেষজ্ঞ অধ্যাপক ডা. মোঃ নিজাম উদ্দিন চৌধুরীর তত্ত্বাবধানে চিকিৎসাধীন।

দেলোয়ার হোসেন তাঁর ছেলের জীবন বাঁচাতে কিডনি প্রতিস্থাপনের জন্য মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুদৃষ্টি আকর্ষণসহ সমাজের বিত্তবান ও হৃদয়বান ব্যক্তিদের কাছে তাঁর ছেলের চিকিৎসার জন্য পরিবারের পক্ষ থেকে সাহায্যের আবেদন ও দোয়া চেয়েছেন।

সাহায্য পাঠাবার ঠিকানাঃ তারেক হাসান ভূঁইয়া, সঞ্চয়ী হিসাব নং 100714800017696 সাউথইষ্ট ব্যাংক, ফেনী শাখা, ফেনী। বিকাশ ও নগদ নাম্বারঃ 01876737073

সম্পাদনাঃ আরএইচ/এমকেএইচ

আপনার মতামত দিন

Android App
Android App
Android App
© Natun Feni. All rights reserved. Design by: GS Tech Ltd.