ফরহাদনগরে গরু ব্যবসায়ীর মুখ ও হাত-পা বেঁধে সাড়ে ১৪ লাখ টাকা লুট • নতুন ফেনীনতুন ফেনী ফরহাদনগরে গরু ব্যবসায়ীর মুখ ও হাত-পা বেঁধে সাড়ে ১৪ লাখ টাকা লুট • নতুন ফেনী
 ফেনী |
২৯ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

ফরহাদনগরে গরু ব্যবসায়ীর মুখ ও হাত-পা বেঁধে সাড়ে ১৪ লাখ টাকা লুট

নুর উল্লাহ কায়সারনুর উল্লাহ কায়সার
  প্রকাশিত হয়েছেঃ  ০৭:০৫ অপরাহ্ণ, ২২ জুলাই ২০২১

ফেনীতে এবার গরু ব্যবসায়ীর ঘরে ডাকাত দল হানা দিয়ে অস্ত্রের মুখে জিম্মি করে মুখ ও হাত-পা বেঁধে নগদ সাড়ে ১৪ লাখ টাকা লুট করে নিয়ে যায়। বৃহস্পতিবার দিবাগত রাত আড়াইটার দিকে ঘটনাটি ঘটেছে ফেনী সদর উপজেলার ফরহাদ নগর ইউনিয়নের দক্ষিণ কাটা মোবারক ঘোনা এলাকার খালেক মাঝির নতুন বাড়িতে।

ক্ষতিগ্রস্ত শাহজাহান জানান, ফেনী সদর উপজেলার ফরহাদ নগর ইউনিয়নের দক্ষিণ কাটা মোবারক ঘোনা এলাকার খালেক মাঝির নতুন বাড়িতে ঘরের মাটি গর্ত করে ডাকাত দল ঘরে প্রবেশ করে। তারা ঘরে প্রবেশ করে পুরুষ-মহিলা সবার হাত-মুখ ও চোখ বেঁধে ফেলে। হাত-পা ভেধে বেদড়ক মারধর করে মারাত্মক জখম করে শাহজাহানকে। তারা শাহজাহানের বুকের উপর ৩জন বসা ছিল। যেন সে শোরচিৎকার করতে না পারেন। তিনি আরো জানান, গরু বিক্রির টাকা হিসেব করতে রাত সাড়ে ১২টা বেজে যায়। তাই ছোট ভাইয়ের বিল্ডিং করে টাকা রাখতে পারেনি। তার ইচ্ছা ছিল টাকাগুলো হিসেব করে ছোট ভাইয়ের ঘরে রাখবে। কিন্তু তিনি টাকা হিসেব করতে দেরী হওয়ায় তারা ঘুমিয়ে যায়। সে নি:স্ব হয়ে গেছে। তিনি মাঝে মাঝে জ্ঞান হারিয়ে পেলেন। মানুষ থেকে টাকা নিয়ে গরু ক্রয় করে তা বিক্রি করেন সে। কিন্তু এখন মানুষকে কিভাবে টাকা দিবেন এ চিন্তায় অস্থির।

 

গরু ব্যবসায়ী শাহজাহান জানান, ঘরের উত্তর পাশে মাটি গর্ত করে আনুমানিক ১০-১২ জন ডাকাত ঘরে প্রবেশ করে। তারা ঘুমন্ত শাহজাহানের মুখ ও হাত-পা বেঁধে পেলে। অস্ত্রের মুখে জিম্মি করে গরু বিক্রির সাড়ে ১৪ লাখ টাকা নিয়ে যায়। ৫২টি গরু মোটাতাজা করনের উদ্দেশ্যে ক্রয় করেন এ ব্যবসায়ী। ৫০টি গরু বিক্রি করা হয়। ২টি গরু বিক্রি হয়নি। বিষয়টি তিনি স্থানীয় ইউপি চেয়ারম্যান মোশাররফ হোসেন টিপু কে অবহিত করেছেন।

জানতে চাইলে স্থানীয় ইউপি চেয়ারম্যান মোশাররফ হোসেন টিপু জানান, গরু ব্যবসায়ী শাহজাহান বিষয়টি তাকে জানিয়েছেন। তবে তারা কাউকে চিনতে পারেনি বলে জানান। তিনি স্থানীয়ভাবে দেখছেন ও পুলিশকে বিষয়টি জানানোর জন্য তাকে পরামর্শন দেন।

ফেনী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নাজিম উদ্দিন জানান, ফরহাদ নগরে গরু ব্যবসায়ীর টাকা চুরির ঘটনায় অজ্ঞাতদের আসামি করে মামলা হয়েছে। পুলিশ এ ঘটনায় জড়িতদের শনাক্ত করে গ্রেফতারের চেস্টা করছে।

আপনার মতামত দিন

Android App
Android App
Android App
© Natun Feni. All rights reserved. Design by: GS Tech Ltd.