ফেনীতে কুরবানির জন্য গোলাম রসুল'র ৩০টি গরু প্রস্তুত • নতুন ফেনীনতুন ফেনী ফেনীতে কুরবানির জন্য গোলাম রসুল'র ৩০টি গরু প্রস্তুত • নতুন ফেনী
 ফেনী |
২৪ জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ৯ শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

ফেনীতে কুরবানির জন্য গোলাম রসুল’র ৩০টি গরু প্রস্তুত

ফেনীতে সম্পূর্ণ প্রাকৃতিকভাবে ঘাস, খড়, খৈল, ভুসি ও দানাদার খাবার খাইয়ে কুরবানির জন্য ৩০টি গরু প্রস্তুত করেছেন গোলাম রসুল বিপ্লব।

সরেজমিনে গিয়ে দেখা যায়, ফেনী সদর উপজেলার মোটবী ইউনিয়নের সাতসতী গ্রামে হালেমা এগ্রো ফার্মে প্রতি বছরের মতো এবারও কুরবানির জন্য দেশী-বিদেশী ও উন্নত জাতের ৩০ টি গরু প্রস্তুত করা হয়েছে।

আলাপকালে হালেমা এগ্রো ফার্মের স্বত্তাধীকারী গোলাম রসুল বিপ্লব বলেন, অনেকেই গরু মোটা করতে ইনজেকশন ব্যবহার করেন। কিন্তু আমাদের খামারে সম্পূর্ণ ইনজেকশন মুক্ত এবং প্রাকৃতিক খাবারেই বড় হচ্ছে এসব গরু। কোরবানির জন্য প্রতি বছরের মতো এবারও ৩০ টি গরু প্রস্তুত করেছি। ছোটো বড় প্রতিটি গরুর ওজন ৪ থেকে ৮ মন হবে। আর দামও এক লাখ টাকা থেকে ২ লাখ ৫০ হাজার টাকা পর্যন্ত।

তিনি আরো বলেন, সীমান্ত দিয়ে ভারতীয় গরু আসলে খামারিরা অনেক ক্ষতিগ্রস্ত হবে। তাই অবৈধভাবে এসব গরু আসা বন্ধে তিনি জেলা ও উপজেলা প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করেন। যাদের গরু লাগবে যোগাযোগের জন্য অনুরোধ জানান বিপ্লব। (ম্যানেজার মিজান 01876109979, স্বত্তাধীকারী বিপ্লব 01868917232)।

সম্পাদনাঃ আরএইচ

আপনার মতামত দিন

Android App
Android App
Android App
© Natun Feni. All rights reserved. Design by: GS Tech Ltd.