ফেনীতে দত্তক নেয়া শিশু নির্যাতন, পাষণ্ড মা-বাবা আটক • নতুন ফেনীনতুন ফেনী ফেনীতে দত্তক নেয়া শিশু নির্যাতন, পাষণ্ড মা-বাবা আটক • নতুন ফেনী
 ফেনী |
২০ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ফেনীতে দত্তক নেয়া শিশু নির্যাতন, পাষণ্ড মা-বাবা আটক

নিজস্ব প্রতিনিধিনিজস্ব প্রতিনিধি
  প্রকাশিত হয়েছেঃ  ০৫:৫৫ অপরাহ্ণ, ০৯ জুলাই ২০২০

ফেনীতে দত্তক নেয়া আট বছরের এক শিশুকে নির্যাতনের দায়ে পাষণ্ড মা-বাবাকে আটক করেছে র‌্যাপিড এ্যকশন ব্যাটেলিয়ন (র‌্যাব)। বৃহস্পতিবার দুপুরে শহরের রামপুর সৈয়দ বাড়ি সংলগ্ন মোস্তফা কমিশনারের বাড়ির নিচতলা থেকে তাদের আটক করে নির্যাতিতা শিশুটিকে উদ্ধার করা হয়।

র‌্যাব জানায়, গত ৬ বছর আগে ফেনীর ফুলগাজী উপজেলার দরবারপুর ইউনিয়নের দরবারপুর গ্রামের নানা-নানুর কাছ থেকে শিশু নাজনিন আক্তারকে দত্তক নেয় অভিযুক্ত জামাল উদ্দিন ও গৃহকর্তী নাজমা আক্তার। পরবর্তীতে তারা শিশুটিকে কাজের মেয়ে হিসেবে পরিচালিত করে। বিভিন্ন সময় তারা শিশুটির উপর নির্যাতন চালায়। বুধবার রাতে তাকে পুনরায় নির্যাতন করে তাকে বাইরে ফেলে রাখলে রুনা ইয়াসমিন নামে পাশের বাসার এক নারী রক্তাক্ত অবস্থায় তাকে উদ্ধার করে। পরে বিষয়টি স্থানীয়দের মধ্যমে ছড়িয়ে পড়লে র‌্যাব বৃহস্পতিবার দুপুরে শিশুটিকে উদ্ধার করে পালিত মা-বাবাকে আটক করে।

অভিযুক্ত গৃহকর্তী নাজমা আক্তারের ভাই রিপন হোসেন জানান, আমার বোনের চার ছেলে। মেয়ে নেই দেখে নাজনিনকে দত্তক নেয়। কিন্তু প্রায় মেয়েটিকে মারধর করা হত। মেয়েটিকে দত্তক আনা হলেও কাজের মেয়ে হিসেবে থাকত। রাতে তাকে বারান্দায় রাখা হত, কোনোকিছু হলেই নির্যাতন করা হত।

ফেনীস্থ র‌্যাব-৭ এর ভারপ্রাপ্ত ক্যাম্প অধিনায়ক মো. নুরুজ্জামান বলেন, শিশুটিকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। সে সুস্থ হলে সমাজ সেবা কার্যালয়ের মাধ্যমে পরবর্তী পদক্ষেপ নেয়া হবে।
সম্পাদনা: আরএইচ/এনজেটি

আপনার মতামত দিন

Android App
Android App
Android App
© Natun Feni. All rights reserved. Design by: GS Tech Ltd.