ফেনী |
৮ আগস্ট, ২০২০ খ্রিস্টাব্দ | ২৪ শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ

ফেনীতে বাসের চাপায় মোটরসাইকেলের ২ আরোহী নিহত

নিজস্ব প্রতিনিধিনিজস্ব প্রতিনিধি
  প্রকাশিত হয়েছেঃ  ০৬:৩৭ অপরাহ্ণ, ৩১ জুলাই ২০২০

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনী সদর উপজেলার চাড়িপুর বিসিক শিল্পনগরী এলাকায় বাসের চাপায় দুই মোটর সাইকেল আরোহী নিহত হয়েছে। শুক্রবার দুপুর ১২ টার দিকে দুর্ঘটনাস্থালে প্রথমে মোটরসাইকেল আরোহী হানিফ ও পরে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে মোহাম্মদ হারুন অর রশিদ মারা যান।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, শুক্রবার দুপুর ১২টার দিকে কুমিল্লাগামী তিশা প্লাস নামের যাত্রীবাহী বাস পেছন থেকে মোটরসাইকেলটিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেলের চালক মো. হানিফ ওরফে হানু মিয়া (৪৫) মারা যান। তিনি ফেনী সদর উপজেলার পাঁচগাছিয়া ইউনিয়নের বাথানীয়া গ্রামের করিমবক্স পাটোয়ারী বাড়ির বাসিন্দা। তিনি বাখরাবাদ গ্যাস সিস্টেম লিমিটেডের ফিটার ছিলেন।

এদিকে দূর্ঘটনায় আহত অবস্থায় বাখরাবাদ গ্যাস সিস্টেমের টেকনিশিয়ান মোহাম্মদ হারুনুর রশিদ বিশ্বাসকে উদ্ধার করে প্রথমে ফেনী জেনারেল হাসপাতাল ও পরে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে মারা গেছে বলে জানানিয়েছেন বাখরাবাদ গ্যাস সিস্টেমস লিমিটেড ফেনী আঞ্চলিক কার্যালয়ের ব্যবস্থাপক প্রকৌশলী সাহাব উদ্দিন। তিনি জানান, নিহত হারুনের বাড়ি মাগুরা জেলায়। গত দুইমাস আগে হারুন বদলী হয়ে ফেনীতে যোগ দেন।

ফেনীর মহিপাল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আসাদুজ্জামান দুর্ঘটনায় ঘটনাস্থলে একজন নিহত ও পরে হাসপাতালে নেয়ার পথে আরো একজন নিহত হয়েছে বলে শুনেছেন। তিনি বলেন, পুলিশ ঘটনাস্থলে যাওয়ার আগেই চালক বাসটি নিয়ে পালিয়ে যান।

সম্পাদনা: এনকে/আরএইচ

আপনার মতামত দিন

Android App
Android App
Android App
© Natun Feni. All rights reserved. Design by: GS Tech Ltd.