ফেনীতে সড়ক দুর্ঘটনায় ৫ পুলিশ সদস্য আহত • নতুন ফেনীনতুন ফেনী ফেনীতে সড়ক দুর্ঘটনায় ৫ পুলিশ সদস্য আহত • নতুন ফেনী
 ফেনী |
২৯ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

ফেনীতে সড়ক দুর্ঘটনায় ৫ পুলিশ সদস্য আহত

নিজস্ব প্রতিনিধিনিজস্ব প্রতিনিধি
  প্রকাশিত হয়েছেঃ  ০৩:৫২ অপরাহ্ণ, ০১ সেপ্টেম্বর ২০২০

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনীর লেমুয়ায় দায়িত্বরত পুলিশ ভ্যানে ট্রাকের ধাক্কায় ৫ পুলিশ সদস্য আহত হয়েছেন। সোমবার দিবাগত রাত আড়াইটার দিকে মহাসড়কের কাজীরদিঘি এলাকায় নেয়াজপুর রাস্তার মাথায় এ দূর্ঘটনা ঘটে। আহতরা সবাই মুহুরীগঞ্জ হাইওয়ে পুলিশ ফাঁড়ির সদস্য।

ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক আবদুল মালেক জানান, নিয়মিত টহলের অংশ হিসেবে ভ্যান নিয়ে রাতে মহাসড়কে পুলিশের একটি দল টহল দিচ্ছিল। এমন সময় পেছন থেকে ঢাকামুখী ট্রাক (ঢাকা মেট্রো-ট-১৪-৬০৬৪) পুলিশের গাড়িকে ধাক্কা দেয়। এতে নিয়ন্ত্রণ হারিয়ে ভ্যান ও ট্রাক একসাথে রাস্তার বাহিরে চলে যায়। খবর পেয়ে ঘটনাস্থল থেকে কনস্টেবল আবদুল্লাহ আল ফয়সাল, কামরুল হাসান, শওকত আলী, এরশাদুল হক ও ট্রাফিক পরিদর্শক তোফাজ্জল হোসেনকে উদ্ধার করে ফেনী জেনারেল হাসপাতালে নিয়ে আসা হয়। সেখানে গুরুতর অবস্থায় কনস্টেবল ফয়সাল ও হাসানকে ভর্তি করে বাকীদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়। কনস্টেবল কামরুল কুমিল্লার নান্দাইল থানার দুর্লভপুর গ্রামের বাসিন্দা এবং কনস্টেবল ফয়সল কুমিল্লার ব্রাম্মণপাড়া থানার দানধুয়া গ্রামের বাসিন্দা।

পুলিশ পরিদর্শক আবদুল মালেক জানান, ঘটনার পর ট্রাকের চালক ও হেলপার পালিয়ে যায়। ঘটনাস্থল থেকে ক্ষতিগ্রস্থ অবস্থায় পুলিশের ভ্যান গাড়ি ও ট্রাকটি উদ্ধার করা হয়েছে। চালকের অসতর্কতাবশত এ দূর্ঘটনা ঘটতে পারে বলে মনে করেন পুলিশের এ কর্মকর্তা।

ফেনী জেনারেল হাসাপাতালের জরুরী বিভাগের চিকিৎসক জানান, আহত ৫ পুলিশ সদস্যের মধ্যে ২ জনের অবস্থা গুরুতর হওয়ায় তাদেরকে ভর্তি করা হয়েছে।

সম্পাদনা: এনকে/আরএইচ

আপনার মতামত দিন

Android App
Android App
Android App
© Natun Feni. All rights reserved. Design by: GS Tech Ltd.