ফেনীতে বিএনপি সমর্থিত প্রার্থীর প্রচারণায় হামলার অভিযোগ • নতুন ফেনীনতুন ফেনী ফেনীতে বিএনপি সমর্থিত প্রার্থীর প্রচারণায় হামলার অভিযোগ • নতুন ফেনী
 ফেনী |
১৮ জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ | ৪ মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

ফেনীতে বিএনপি সমর্থিত প্রার্থীর প্রচারণায় হামলার অভিযোগ

শহর প্রতিনিধিশহর প্রতিনিধি
  প্রকাশিত হয়েছেঃ  ০৯:১৪ অপরাহ্ণ, ১৩ জানুয়ারি ২০২১

ফেনী পৌরসভা নির্বাচনে ১০ নং ওয়ার্ডের বিএনপি সমর্থিত প্রার্থী ফারুক উল্লাহ মজুমদারের প্রচার গাড়িতে হামলা ও ভাংচুরের অভিযোগ উঠেছে। বুধবার বিকালে ফেনী শহরের শান্তি কোম্পাণী সড়কে এ ঘটনা ঘটে। এ বিষয়ে ক্ষতিগ্রস্থ প্রার্থী ফেনী মডেল থানা ও রিটার্ণিং কর্মকর্তা বরাবরে অভিযোগ দায়ের করেছেন।

স্থানীয় একাধিক সূত্র জানায়, বুধবার বিকাল সাড়ে ৪টার দিকে ফেনী পৌরসভার ১০নং ওয়ার্ড এলাকায় রিক্সাযোগে প্রচারণা চালিয়ে আসছিলেন ডালিম প্রতিকের এক সমর্থক। এ সময় শান্তি কোম্পাণী সড়কে আওয়ামী সমর্থিত কাউন্সিলর প্রার্থী খালেদ হোসেনের সমর্থকরা অতর্কিতভাবে প্রচারের মাইক ও মেশিন ভাংচুর ও প্রচারকারীকে মারধর করে রিক্সায় লাগানো ব্যানারগুলো ছিনিয়ে নেয়।

কাউন্সিলর প্রার্থী ফারুক উল্লাহ মজুমদার জানান, এ বিষয়ে আমি ফেনী মডেল থানা এবং রিটার্ণিং কর্মকর্তাকে একটি লিখিত অভিযোগ দিয়ে আইনানুগ ব্যবস্থা গ্রহনের দাবী জানিয়েছি।

ফেনী মডেল থানার ওসি আলমগীর হোসেন জানান, এ বিষয়ে কাউন্সিলর প্রার্থী অভিযোগ দিয়েছেন। সেখানে হামলাকারীর নাম পরিচয় ছিলোনা। আমরা বিষয়টি খতিয়ে দেখে আইনানুগ ব্যবস্থা গ্রহন করবো।

আপনার মতামত দিন

Android App
Android App
Android App
© Natun Feni. All rights reserved. Design by: GS Tech Ltd.