ক্ষমা চাইলেন ভাতা গ্রহনকারী ফুলগাজীর সেই ইউপি সদস্য! • নতুন ফেনীনতুন ফেনী ক্ষমা চাইলেন ভাতা গ্রহনকারী ফুলগাজীর সেই ইউপি সদস্য! • নতুন ফেনী
 ফেনী |
২৯ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

ক্ষমা চাইলেন ভাতা গ্রহনকারী ফুলগাজীর সেই ইউপি সদস্য!

নিজস্ব প্রতিনিধিনিজস্ব প্রতিনিধি
  প্রকাশিত হয়েছেঃ  ০৪:০২ অপরাহ্ণ, ০৬ ফেব্রুয়ারি ২০২১

ফেনীর ফুলগাজী উপজেলার দরবারপুর ইউপি সদস্য মো. কামরুজ্জামান ভাতা প্রদানের ক্ষেত্রে অনিয়মে নিজের সম্পৃক্ততার কথা স্বীকার করে প্রশাসনের নিকট ক্ষমা চেয়েছেন। ফুলগাজী উপজেলা নির্বাহী কর্মকর্তা ফেরদৌসী বেগম কর্তৃক প্রেরিত কারণ দর্শানোর জবাবে বৃহস্পতিবার ওই মেম্বার ক্ষমা চেয়েছেন।

স্থানীয় দরবারপুর ইউপি চেয়ারম্যান নিজাম উদ্দিন মজুমদার শৌকজের জবাবের বিষয়টি নিশ্চিত করে জানান, ভাতা বিতরণে অনিয়মের বিষয়ে উপজেলা নির্বাহী অফিসার ৬ নং ইউপি সদস্য মো. কামরুজ্জামানকে শৌকজ করেন। শৌকজের জবাবে কামরুজ্জামান এ ঘটনায় নিজের সম্পৃক্ততা রয়েছে মর্মে দোষ স্বীকার করে প্রশাসনের নিকট ক্ষমা চেয়েছেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা ফেরদৌসী বেগম জানান, দরবারপুর ইউপি সদস্য মো. কামরুজ্জামানের বিরুদ্ধে বিভিন্ন সরকারী ভাতা উত্তোলনের খবরে আমরা কিছুটা বিব্রত হই। এ বিষয়ে আমরা ওই মেম্বারকে শৌকজ করে তিন দিনের মধ্যে তাকে বিস্তারিত ব্যাখ্যা করার জন্য নির্দেশ দিই। তিনি বৃহস্পতিবার শৌকজের জবাব দিয়েছেন। ইউপি সদস্যের জবাব বিশ্লেষন করে আমরা পরবর্তী ব্যবস্থা গ্রহন করবো।

এর আগে বুধবার ফেনীর ফুলগাজীর উপজেলার দরবারপুর ইউনিয়নের ৬নং ওয়ার্ড সদস্য মো. কাজরুজ্জামানের বিরুদ্ধে নিজের স্ত্রী, সন্তান, দুই শ্যালিকা ও স্ত্রীর বড় ভাইয়ের নামে সামাজিক নিরাপত্তা বেষ্টনীর অর্থ উত্তোলনের অভিযোগ নিয়ে বিভিন্ন দৈনিকে একটি তথ্যবহুল খবর প্রকাশ হলে তোলপাড় শুরু হয়।

আপনার মতামত দিন

Android App
Android App
Android App
© Natun Feni. All rights reserved. Design by: GS Tech Ltd.