দাগনভূইয়া স্বাস্থ্য কমপ্লেক্সে রোগীর আসনে কুকুরের ছবি ভাইরাল! • নতুন ফেনীনতুন ফেনী দাগনভূইয়া স্বাস্থ্য কমপ্লেক্সে রোগীর আসনে কুকুরের ছবি ভাইরাল! • নতুন ফেনী
 ফেনী |
২৯ জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ | ১৪ শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

দাগনভূইয়া স্বাস্থ্য কমপ্লেক্সে রোগীর আসনে কুকুরের ছবি ভাইরাল!

নুর উল্লাহ কায়সারনুর উল্লাহ কায়সার
  প্রকাশিত হয়েছেঃ  ১২:৫৪ অপরাহ্ণ, ২১ জুন ২০২১

ফেনীর দাগনভূঞা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগে রোগীর আসনে কুকুরের একটি ছবি ভাইরাল হয়েছে। এ নিয়ে ফেসবুকসহ সামাজিক যোগাযোগ মাধ্যমে তোলপাড় শুরু হয়েছে।

সংশ্লিষ্ট সূত্র জানায়, সবার আগে শনিবার (১৯ জুন) রবিউল আলম সুমন নামে একটি ফেসবুক আইডি থেকে ছবিটি পোস্ট করা হয়। ছবিতে দেখা যায় স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগের রোগীর আসনে  তিনটি কুকুর বসে আছে। এ আসনটিতে কখনো কখনো চিকিৎসক বসেও কাজ করে থাকেন। ছবিটি সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়ার পর হাসপাতালের কর্মকর্তাদের দায়িত্বহীনতা নিয়েও প্রশ্ন তুলেছেন অনেকে।

দাগনভূইয়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. রুবায়েত বিন করিম জানান, হাসপাতালের জরুরি বিভাগ ২৪ ঘন্টা খোলা রাখতে হয়। তাই কোন ব্যক্তি না থাকলেও এটি বন্ধ রাখা যায়না। ছবিটি যে কোন সময়ে গভীর রাতে ধারণ করা হয়েছে। এটি অনাকাঙ্খিত ঘটনা। ৫০ শর্যার হাসপাতালটি ৩০ শর্যার জনবল দিয়ে চলছে। হাসপাতালটিতে কোন নৈশ প্রহরি না থাকায় এ ধরনের ঘটনা ঘটতে পারে।

 

আপনার মতামত দিন

Android App
Android App
Android App
© Natun Feni. All rights reserved. Design by: GS Tech Ltd.