ফেনীতে গরু ব্যবসায়ীকে গুলি করে হত্যা • নতুন ফেনীনতুন ফেনী ফেনীতে গরু ব্যবসায়ীকে গুলি করে হত্যা • নতুন ফেনী
 ফেনী |
২৯ জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ | ১৪ শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

ফেনীতে গরু ব্যবসায়ীকে গুলি করে হত্যা

নিজস্ব প্রতিনিধিনিজস্ব প্রতিনিধি
  প্রকাশিত হয়েছেঃ  ১১:৫২ পূর্বাহ্ণ, ১৬ জুলাই ২০২১

ফেনীতে শাহ জালাল (২৬) নামের এক গরু ব্যবসায়ীকে গুলি করে হত্যা করেছে ছিনতাইকারীরা। এ ঘটনায় সাগর নামের একজনকে আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার (১৫ জুলাই) দিনগত রাত ৩টার দিকে শহরতলীর সুলতানপুর এলাকার একটি পুকুর থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ।

নিহত শাহ জালাল কিশোরগঞ্জ জেলার করিমগঞ্জ থানার সাগুলি গ্রামের আবদুল জাব্বারের ছেলে। তিনি প্রতি বছর ফেনীতে এনে কোরবানির পশু বিক্রি করতেন।

পুলিশ ও স্থানীয়রা জানান, কিশোরগঞ্জ থেকে ১৪ টি গরু নিয়ে শাহজালাল প্রতি বছরের ন্যায় এবারও ফেনী আসেন। বৃহস্পতিবার রাত ৩টার দিকে শাহ জালালের গরুবোঝাই ট্রাক ফেনীর সাহেব বাজার অতিক্রম করার কয়েকজন ছিনতাইকারী ট্রাকের পিছু নেন। ট্রাকটি ফেনী গার্লস ক্যাডেট কলেজ পার হয়ে সৈয়দ নগরের শাহ জালালের চাচাতো ভাইয়ের বাসার সামনে পৌঁছালে ছিনতাইকারীরা অস্ত্রের মুখে জিম্মি করে। তার চিৎকার শুনে ঘর থেকে তার চাচাতো ভাই আল আমিন বের হলে তাকেও মারধর করা হয়।

আল আমিনের স্ত্রী সুমি বলেন, ফেনী পৌরসভার ৬ নম্বর ওয়ার্ড আবুল কালামসহ (ভাগিনা কালাম) ছিনতাইকারীদের পায়ে ধরে স্বামীকে ছাড়িয়ে নিলেও শাহ জালালকে তারা মোটরসাইকেলে তুলে নিয়ে যান। পরে পুলিশ সুলতানপুর এলাকার একটি পুকুর থেকে শাহজালালের গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার করে।

ফেনী জেলার পুলিশ সুপার খোন্দকার নুরুন্নবী বলেন, ঘটনাস্থল থেকে দুটি গুলির খোসাসহ কিছু আলামত উদ্ধার করা হয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য ফেনী জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

সম্পাদনা : আরএইচ/ এনকে

আপনার মতামত দিন

Android App
Android App
Android App
© Natun Feni. All rights reserved. Design by: GS Tech Ltd.