গরু ব্যবসায়ী হত্যার ঘটনায় ফেঁসে যাচ্ছেন কাউন্সিলর কালাম • নতুন ফেনীনতুন ফেনী গরু ব্যবসায়ী হত্যার ঘটনায় ফেঁসে যাচ্ছেন কাউন্সিলর কালাম • নতুন ফেনী
 ফেনী |
২৯ জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ | ১৪ শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

গরু ব্যবসায়ী হত্যার ঘটনায় ফেঁসে যাচ্ছেন কাউন্সিলর কালাম

নিজস্ব প্রতিনিধিনিজস্ব প্রতিনিধি
  প্রকাশিত হয়েছেঃ  ০৫:২৮ অপরাহ্ণ, ১৬ জুলাই ২০২১

ফেনীতে গরু ব্যবসায়ী শাহজালাল হত্যার ঘটনায় ফেনী মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে। শুক্রবার (১৬ জুলাই) নিহত শাহজালালের চাচাতো ভাই আনোয়ার হোসেন বাদী হয়ে ফেনী পৌরসভার ৬নং ওয়ার্ড কাউন্সিলর ও আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবুল কালাম (ভাগিনা কালাম) কে প্রধান আসামী করে এই মামলাটি দায়ের করেন। এতে করে স্পর্শকাতর এ হত্যা মামলায় ফেঁসে যাচ্ছেন ফেনী পৌরসভার প্রভাবশালী এ কাউন্সিলর।

নিহত ব্যবসায়ীর স্বজন আল আমিন জানান, প্রতিবছরের ন্যায় এবারও শাহজালালসহ কয়েকজন মৌসূমী গরু ব্যবসায়ী ফেনীতে বিক্রির জন্য ১৫টি গরু নিয়ে সুলতানপুর আফসার মিয়ার বাড়িতে যাচ্ছিলেন। রাত আড়াইটার দিকে গরু বোঝাই ট্রাকটি ফেনী গার্লস ক্যাডেট কলেজ অতিক্রম করার পর স্থানীয় কাউন্সিলর আবুল কালামের নেতৃত্বে লুটেরাদের কবলে পড়ে। বাধা দিলে কালাম মোটরসাইকেল করে শাহজালালকে তুলে নিয়ে যায়। সকালে পাশ্ববর্তী পুকুর থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ। নিহত শাহ জালাল কিশোরগঞ্জ জেলার করিমগঞ্জ থানার সাগুলি গ্রামের আবদুল জাব্বারের ছেলে।

এঘটনায় নিহত শাহ জালালের চাচাতো ভাই আনোয়ার হোসেন বাদী হয়ে ফেনী মডেল থানায় কাউন্সিলর কালাম ও তার সহযোগি রাজু, নাঈমের নাম উল্লেখ করে মামলা দায়ের করেছেন। পুলিশ সন্দেহভাজন সাগর নামের একজনকে গ্রেফতার করেছে।

ফেনী মডেল থানার ওসি মো. নিজাম উদ্দিন জানান, গরু ব্যবসায়ী হত্যা মামলায় তাৎক্ষণিকভাবে সাগর নামের একজনকে গ্রেফতার করা হয়েছে। তাকে জিজ্ঞাসাবাদের জন্য ৭দিনের রিমান্ড আবেদন করে আদালতে সোপর্দ করা হয়েছে। বাকী আসামীদের আইনের আওতায় আনতে পুলিশ তৎপর রয়েছে।

আপনার মতামত দিন

Android App
Android App
Android App
© Natun Feni. All rights reserved. Design by: GS Tech Ltd.