বসুন্ধরা মিডিয়া অ্যাওয়ার্ড পেলেন ওছমান হারুন মাহমুদ দুলাল • নতুন ফেনীনতুন ফেনী বসুন্ধরা মিডিয়া অ্যাওয়ার্ড পেলেন ওছমান হারুন মাহমুদ দুলাল • নতুন ফেনী
 ফেনী |
১০ ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ | ২৫ অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

বসুন্ধরা মিডিয়া অ্যাওয়ার্ড পেলেন ওছমান হারুন মাহমুদ দুলাল

নিজস্ব প্রতিনিধিনিজস্ব প্রতিনিধি
  প্রকাশিত হয়েছেঃ  ১২:০৭ পূর্বাহ্ণ, ৩১ মে ২০২২

তৃণমূল সাংবাদিকতায় অবদানের জন্য বসুন্ধরা মিডিয়া অ্যাওয়ার্ড গুণী সম্মাননা পেয়েছেন ফেনীর প্রবীণ সাংবাদিক ওছমান হারুন মাহমুদ দুলাল। সোমবার (৩০ মে) সন্ধ্যায় রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরা (আসিসিবি) মিলনায়তনে জমকালো অনুষ্ঠানে তার হাতে সম্মাননা স্মারক তুলে দেয়া হয়।

অনুষ্ঠানে তথ্য সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ, শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি, বাংলাদেশ প্রেস কাউন্সিল চেয়ারম্যান বিচারপতি মো. নিজামুল হক নাসিম, জুরিবোর্ড প্রধান অধ্যাপক ড. মো. গোলাম রহমান, বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান আহমেদ আকবর সোবহান ও মিডিয়া অ্যাওয়ার্ড কমিটির আহ্বায়ক সায়েম সোবহান তানভীর।

অনুষ্ঠানে ৬৪ জেলার গুণী সাংবাদিকের সঙ্গে বিভিন্ন ক্যাটাগরিতে ‘বসুন্ধরা মিডিয়া অ্যাওয়ার্ড ২০২১’ দেওয়া হয়েছে ১১ জন অনুসন্ধানী সাংবাদিককে।

ওছমান হারুন মাহমুদ দুলাল দীর্ঘ ৩ দশকেরও বেশি সময় ধরে তৃণমূল সাংবাদিকতায় কাজ করে চলেছেন। কর্মজীবনে দৈনিক জনকণ্ঠের নিজস্ব প্রতিবেদক ও বেসরকারি টেলিভেশন চ্যানেল এনটিভির ফেনী প্রতিনিধি হিসেবে কর্মরত রয়েছেন।

সম্পাদনা: আরএইচ

আপনার মতামত দিন

Android App
Android App
Android App
© Natun Feni. All rights reserved. Design by: GS Tech Ltd.