মেয়রের উপর হামলা, রিপন চেয়ারম্যানসহ ২০ জনের নামে মামলা • নতুন ফেনীনতুন ফেনী মেয়রের উপর হামলা, রিপন চেয়ারম্যানসহ ২০ জনের নামে মামলা • নতুন ফেনী
 ফেনী |
১৮ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মেয়রের উপর হামলা, রিপন চেয়ারম্যানসহ ২০ জনের নামে মামলা

সদর প্রতিনিধিসদর প্রতিনিধি
  প্রকাশিত হয়েছেঃ  ০৮:২৭ অপরাহ্ণ, ১৫ অক্টোবর ২০২২

ফেনী নদী থেকে বালু তোলাকে কেন্দ্র করে চট্টগ্রামের বারইয়ারহাট পৌরসভার মেয়রসহ তিনজন গুলিবিদ্ধের ঘটনায় মামলা হয়েছে। এতে ফেনী সদর উপজেলার ফাজিলপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মুজিবুল হক রিপনসহ ২০ জনকে আসামি করা হয়।

শনিবার (১৫ অক্টোবর) সোনাগাজী মডেল থানায় মামলাটি করেন মিজানুর রহমান নামের এক ব্যক্তি। হামলার ঘটনায় শাকিল ও নুর আলম নামের দুজনকে গ্রেফতার করেছে পুলিশ।

সোনাগাজী মডেল থানার ওসি খালেদ হোসেন দ্যাইয়ান বিষয়টি নিশ্চিত করে বলেন, ইউপি চেয়ারম্যান রিপনকে প্রধান আসামি করে ২০ জনের নামে মামলা হয়েছে। এ ঘটনায় দুজনকে গ্রেফতার করা হয়েছে। বাকি আসামিদের গ্রেফতারে অভিযান চলছে।

এর আগে বৃহস্পতিবার (১৩ অক্টোবর) রাতে মেয়র খোকনের লোকজন বালু তুলতে গেলে তাদের দুটি বোট আটকে রাখে ফাজিলপুর ইউনিয়নের চেয়ারম্যান রিপনের লোকজন।

শুক্রবার সকালে বিষয়টি মেয়র খোকন সমাধান করার জন্য গেলে রিপনের অজ্ঞাত ৮/১০ জন অস্ত্রধারী লোক গুলি করে। এতে গুরুতর আহত হন খোকনসহ তিনজন।

গুলিবিদ্ধরা হলেন- বারইয়ারহাট পৌরসভার মেয়র রেজাউল করিম খোকন (৪৮), হিঙ্গুলী ইউনিয়নের আওয়ামী লীগ নেতা অশোক সেন (৪২) ও ওচমানপুর ইউনিয়ন যুবলীগ কর্মী সাইদ খাঁন দুখু।

আপনার মতামত দিন

Android App
Android App
Android App
© Natun Feni. All rights reserved. Design by: GS Tech Ltd.