ফেনীতে হচ্ছে বিয়ে উৎসব • নতুন ফেনীনতুন ফেনী ফেনীতে হচ্ছে বিয়ে উৎসব • নতুন ফেনী
 ফেনী |
২৯ জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ | ১৪ শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

ফেনীতে হচ্ছে বিয়ে উৎসব

নিজস্ব প্রতিনিধিনিজস্ব প্রতিনিধি
  প্রকাশিত হয়েছেঃ  ১১:৪০ অপরাহ্ণ, ০৫ ফেব্রুয়ারি ২০২১

ফেনীতে বসবে বিয়ে উৎসব। “বিয়ের বাজার একসাথে,প্রানের শহর ফেনীতে” এই স্লোগান নিয়ে আগামী ৭ থেকে ৯ ফেব্রুয়ারি শহরের গ্র্যান্ড সুলতান কনভেনশন হলে তিনদিনব্যাপি “২য় ফেনী বিয়ে উৎসব ২০২১” আয়োজন করছে আপন ইভেন্টস।

ফেনীর স্বনামধন্য অনুষ্ঠান ব্যবস্থাপনা প্রতিষ্ঠান আপন ইভেন্টস এর আয়োজনে ও ক্যারিয়ার প্রশিক্ষণ প্রতিষ্ঠান ‘‘দেখা হবে বিজয়ে” এর সহযোগিতায় ২য় বারের মত হতে যাচ্ছে এই উৎসব । মূলত বিয়ে সংক্রান্ত জিনিসপত্র,কমিউনিটি সেন্টার,ইভেন্ট ম্যানেজমেন্ট, ফুল,শেরোয়ানি,ক্যাটারিং,হোম মেইড ফুড,রেস্টুরেন্ট,পার্লার, জুয়েলারি,কাপড়,কসমেটিক্স, সাজসজ্জা,ফটো-ভিডিও, আসবাবপত্র,ডেকোরেশন সহ ঘরে বসে তৈরী করা ও সংগৃহীত সৌখিন জিনিস-পত্রের প্রদর্শনী হবে এই আয়োজনে । এছাড়াও থাকছে অনলাইন উদোক্তাদের স্টল, রেস্টুরেন্ট, ফাস্টফুড, ফুসকা ইত্যাদি স্টল।

প্রতিদিনই থাকবে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান, ব্যান্ড দলের পরিবেশনা, কাপল শোসহ ব্যাতিক্রমধর্মী নানা আয়োজনে ভরপুর।

মেলার উদ্যোক্তা শরিফুল ইসলাম অপু জানান, ফেনীতে বিয়ের বাজারের ক্রেতাদের আগ্রহী করতেই এই আয়োজন । এক ছাদের নিচে পাওয়া যাবে বিয়ের সব উপকরন। আশা করি ফেনীবাসী নতুন কিছু উপহার পাবে। সবাইকে উৎসবে এসে উৎসবকে আলোকিত করার জন্য আহবান করেন তিনি।

শহরের বিভিন্ন নির্ধারিত জায়গা থেকে বিয়ে উৎসবের এন্ট্রি কার্ড সংগ্রহ করা যাবে। একটি এন্ট্রি কার্ড দিয়ে ৩দিন প্রবেশ করা যাবে। কার্ডের শুভেচ্ছা মূল্য ৩০টাকা। উৎসবস্থল থেকেও এন্ট্রি কার্ড সংগ্রহ করা যাবে।

উল্ল্যেখ্য যে, এই উৎসবে শহরের ছোট-বড় প্রায় ৫০ জন উদ্যোক্তা অংশ নিতে যাচ্ছেন । এবার এই অনুষ্ঠানকে সাজানো হয়েছে নানা উৎসব আয়োজনে । থাকছে তিনদিনব্যপি ব্যান্ড শো,কাপল আড্ডা ও ফ্যাশন শো,ব্রাইডাল শো,ফটো কনটেস্ট সহ নানা চমকপ্রদ ইভেন্ট । তিন দিন ব্যপী এমন ব্যতিক্রমি ও সৃজনশীল প্রদর্শনীটিতে ফেনীর নানা অঙ্গনের মানুষের সমাগম হবে বলে প্রত্যাশা করা যাচ্ছে ।
সম্পাদনা:আরএইচ/এইচআর

আপনার মতামত দিন

Android App
Android App
Android App
© Natun Feni. All rights reserved. Design by: GS Tech Ltd.