ফেনী |
১৫ জুলাই, ২০২০ খ্রিস্টাব্দ | ৩১ আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ

পাঠক হৃদয় স্পর্শ করেছে ‘হৃদিতা তুই এমন কেন’

রাশেদুল হাসানরাশেদুল হাসান
  প্রকাশিত হয়েছেঃ  ০৫:০৭ অপরাহ্ণ, ২৪ ফেব্রুয়ারি ২০১৯

নিজস্ব প্রতিনিধি>>
‘হৃদিতা তুই এমন কেন’। সাংবাদিক তানভীর আলাদিনের প্রথম উপন্যাস এটি।রাজধানীর অমর একুশের বইমেলায় এসেছে গত ১২ ফেব্রুয়ারি। ভাটিয়াল প্রকাশন থেকে প্রকাশীত উপন্যাসটি এরইমধ্যে পাঠকের হৃদয় স্পর্শ করতে পেরেছে।

উপন্যাসটির লেখক তানভীর আলাদিন জানান, ‘হৃদিতা তুই এমন কেন’ উপন্যাসে স্বৈরাচার বিরোধী আন্দোলনের স্বপ্নবাজ তারুণ্য, মিছিল শ্লোগানের সঙ্গে নাটক, আবৃত্তিকে আন্দোলনের অনুসঙ্গ করে এগিয়ে যাওয়া, স্বপ্নপূরণের পাশাপাশি স্বপ্নভঙ্গের হতাশা, ভগ্নবুকে ঘুরে দাঁড়িয়ে নতুন প্রজন্মের মধ্যে স্বপ্ন ছড়িয়ে দেবার আলোকছটায় রাঙিয়ে জীবন, জীবনকে চিনে নিয়ে, টেনে তুলবার শক্তি জাগাবার তুমুল প্রত্যাশার দেখা পাবে পাঠক…।

বাংলা একাডেমি অংশের লিটল ম্যাগ চত্বরের ‘ভাটিয়াল’ ৫২ নম্বর স্টলে ও সোহরাওয়ার্দি উদ্যানে ৫৩৪ নম্বর সাহিত্যদেশের স্টলে পাওয়া যাচ্ছে ‘হৃদিতা তুই এমন কেন’ উপন্যাসটি। এর প্রচ্ছদ এঁকেছেন কাব্য কারিম। ১১২ পৃষ্ঠার উপন্যাসটির দাম ২৫০ টাকা।

সম্প্রতি বাংলা একাডেমির লিটল ম্যাগ চত্বরের ‘ভাটিয়াল’ ৫২ নম্বর স্টলের সামনে মোড়ক উন্মোচন করেন ভোরের কাগজ পাঠক ফোরাম ও প্রথম আলো বন্ধুসভার সাবেক বিভাগীয় সম্পাদক ও বন্ধুতার বাঁশিওয়ালা খ্যাত গিয়াস আহমেদ।
সম্পাদনা: আরএইচ/এনজেটি

আপনার মতামত দিন

Android App
Android App
Android App
© Natun Feni. All rights reserved. Design by: GS Tech Ltd.