সোনাগাজীতে সেনাবাহিনী দেখে বরকে স্টেজে রেখে পালালো সব অতিথি! • নতুন ফেনীনতুন ফেনী সোনাগাজীতে সেনাবাহিনী দেখে বরকে স্টেজে রেখে পালালো সব অতিথি! • নতুন ফেনী
 ফেনী |
২৯ জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ | ১৪ শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

সোনাগাজীতে সেনাবাহিনী দেখে বরকে স্টেজে রেখে পালালো সব অতিথি!

নুর উল্লাহ কায়সারনুর উল্লাহ কায়সার
  প্রকাশিত হয়েছেঃ  ০৫:৩১ অপরাহ্ণ, ০৪ জুলাই ২০২১

ফেনীর সোনাগাজীতে কঠোর লকডাউন অমান্য আয়োজিত বিয়ে বাড়িতে সেনা সদস্যদের নিয়ে উঠাৎ উপস্থিত হোন এসিল্যান্ড। তাদেরকে দেখেই বরযাত্রীসহ আগত অতিথিরা দিক-বিদিক ছুটোছুটি শুরু করে। অনেকেই আশপাশের বাড়ি-ঘরে গিয়ে পালিয়ে যায়। রবিবার (৪ জুলাই) দুপুর দুইটার দিকে উপজেলার আমিরাবাদ ইউনিয়নে এ ঘটনায় এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

স্থানীয় আমিরাবাদ ইউপি চেয়ারম্যান জহিরুল আলম জানান, সরকার ঘোষিত কঠোর লকডাউন অমান্য করে ইউনিয়নের সফরপুর ছলিম উদ্দিন মুন্সি বাড়িতে হেদায়েত উল্লাহর মেয়ের বিয়ের আয়োজন করা হয়। খবর পেয়ে টহলরত সেনা সদস্যদের নিয়ে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) জাকির হোসেন অভিযান চালান। বিয়ে বাড়িতে সেনা সদস্য ও এসিল্যান্ড প্রবেশের খবর শুনে বরযাত্রী ও আগত মেহমানার দিক-বিদিক ছুটোছুটি শুরু করে। এসময় বাড়ির লোকজন ও অতিথিদের আশপাশের বাড়ি-ঘরে পালিয়ে যেতে দেখা যায়। পরে মেয়ের বাবা থেকে মুছলেকা নিয়ে স্বল্প পরিসরে বিয়ের কাজ সম্পন্ন করা হয়।

আহমেদ করিম নামের এক অতিথি জানায়, খাবার খেতে বসে শুনি সেনাবাহিনী নিয়ে ম্যাজিষ্ট্রেট চলে এসেছে। ভয়ে হাত পরিস্কার না করেই দৌড়ে পাশের বাড়িতে আশ্রয় নিই। ভয়ে অনেক মেহমান না খেয়েই পালিয়েছে।

সহকারী কমিশনার (ভূমি) জাকির হোসেন জানান, সচেতনতার অভাবে মানুষ কঠোর লকডাউন ভঙ্গ করে সামাজিক অনুষ্ঠানের আয়োজন করছে। বিয়ে বাড়িতে লকডাউন ও স্বাস্থ্যবিধি অমান্যের দায়ে ১০ হাজার টাকা জরিমানা করে মেয়ের বাবা থেকে মুছলেকা গ্রহন করে স্বল্প পরিসরে বিয়ের কাজ শেষ করতে নির্দেশনা দেয়া হয়।

আপনার মতামত দিন

Android App
Android App
Android App
© Natun Feni. All rights reserved. Design by: GS Tech Ltd.