ফেনীর শ্রেষ্ঠ ৫ পুলিশ কর্মকর্তাকে সম্মাণনা প্রদান • নতুন ফেনীনতুন ফেনী ফেনীর শ্রেষ্ঠ ৫ পুলিশ কর্মকর্তাকে সম্মাণনা প্রদান • নতুন ফেনী
 ফেনী |
২৯ জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ | ১৪ শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

ফেনীর শ্রেষ্ঠ ৫ পুলিশ কর্মকর্তাকে সম্মাণনা প্রদান

নুর উল্লাহ কায়সারনুর উল্লাহ কায়সার
  প্রকাশিত হয়েছেঃ  ০৯:৪৮ অপরাহ্ণ, ০৫ জুলাই ২০২১

ফেনীতে বিভিন্ন পর্যায়ে দায়িত্বপালন করে শ্রেষ্ঠত্ব অর্জন করায় ৫ পুলিশ কর্মকর্তাকে সম্মাণনা ও ক্রেস্ট প্রদান করা হয়েছে। সোমবার জেলা পুলিশের মাসিক অপরাধ পর্যালোচনা সভায় পুলিশ সুপার খোন্দকার নূরুন্নবী তাদের হাতে ক্রেস্টগুলো তুলে দেন।

পুলিশ সুপারের কার্যালয় সূত্র জানায়, সোমবার পুলিশ সুপারের সম্মেলন কক্ষে জেলা পুলিশের মাসিক সভা অনুষ্ঠিত হয়। ওই সভায় অপরাধ পরিসংখ্যান, আইন-শৃঙ্খলা পরিস্থিতি, অপরাধ নিবারণ, মামলা গ্রহন ও নিষ্পত্তি পর্যালোচনা এবং চাঞ্চল্যকর মামলা সমূহের অগ্রগতি নিয়ে আলোচনা করা হয়। সভায় নিজ দায়িত্ব ক্ষেত্রে জুন মাসে বিশেষ অবদান রেখে সর্বোচ্চ সংখ্যক নাম্বার অর্জন করায় ৫টি পুলিশ র‌্যাংকের বিপরীতে ৫ জন পুলিশ কর্মকর্তাকে সম্মাণনার জন্য নির্বাচিত করা হয়।

সভা শেষে শ্রেষ্ঠ পুলিশ কর্মকর্তা নির্বাচিত হওয়ায় সার্কেল পর্যায়ে সোনাগাজী সার্কেল কর্মকর্তা সাইকুল আহমেদ ভূঞা,

ওসি পর্যায়ে পরশুরাম মডেল থানার মু.খালেদ হোসেন দাইয়ান, পুুলিশ পরিদর্শক সোনাগাজী মডেল থানার তদন্ত আবদুর রহিম সরকার,

এসআই পর্যায়ে সোনাগাজী মডেল থানার নিয়াজ মোহাম্মদ খান, এএসআই পর্যায়ে পরশুরাম থানার মোঃ রেজাউল আলমকে ক্রেস্টসহ সম্মাণনা দেয়া হয়।


জেলা পুলিশ সুপার খোন্দকার নূরুন্নবী জানান, প্রতি মাসেই জেলা পুলিশের মাসিক সভার এটি নিয়মিত কার্যক্রম। সমাণনা ও সনদ প্রাপ্তির মাধ্যমে পুলিশ সদস্যদের মাঝে দায়িত্বপালনে কর্মস্পৃহা, আন্তরিকতা ও প্রতিযোগিতার মানসিকতা সৃষ্টি হবে।

আপনার মতামত দিন

Android App
Android App
Android App
© Natun Feni. All rights reserved. Design by: GS Tech Ltd.