পরশুরামে দুইযুগের পলাতক আসামী গ্রেফতার • নতুন ফেনীনতুন ফেনী পরশুরামে দুইযুগের পলাতক আসামী গ্রেফতার • নতুন ফেনী
 ফেনী |
২৯ জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ | ১৪ শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

পরশুরামে দুইযুগের পলাতক আসামী গ্রেফতার

নিজস্ব প্রতিনিধিনিজস্ব প্রতিনিধি
  প্রকাশিত হয়েছেঃ  ০২:৪২ অপরাহ্ণ, ১৬ জুলাই ২০২১

ফেনীর পরশুরামে ২৪ বছর যাবত পলাতক বেলাল হোসেন (৫০) নামের এক চোরাকারবারীকে গ্রেফতার করেছে পুলিশ। ১৯৯৬ সালে একটি মাদক মামলায় গ্রেফতার হওয়ার পর জামিনে মুক্তি নিয়ে পলাতক ছিলেন বেলাল। বৃহস্পতিবার রাতে সুকৌশলে ফেনী শহরে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে পরশুরাম মডেল থানা পুলিশ সদস্যরা। গ্রেফতারকৃত বেলাল ফেনীর পরশুরাম উপজেলার পশ্চিম রাঙ্গামাটিয়া এলাকার শেখ আহাম্মদের ছেলে।

পুলিশ ও সংশ্লিষ্ট জানায়, ১৯৯৬ সালে মাদকসহ পরশুরাম থানা পুলিশের হাতে গ্রেফতার হন মাদক ও চোরাচালানের হোতা বেলাল। কিছুদিন পরই ওই মামলায় জামিনে মুক্তি পেয়ে উধাও হয়ে যান তিনি। এক পর্যায়ে ওই মামলায় বিশেষ ক্ষমতা আইনের ২৫ (বি) ধারায় তাকে দোষী সাভ্যস্ত করে আদালত ৭ বছর ৬ মাসের স্বশ্রম কারাদন্ডাদেশ দেয়। পুলিশ তাকে সম্ভাব্যস্থানে খুঁজেও তার কোন সন্ধান পায়নি। গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার রাতে অভিনব কায়দায় ফেনী শহরের রেলস্টেশান সংলগ্ন এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

পরশুরাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. খালেদ হোসেন দাইয়ান জানান, ২৪ বছর ধরে পলাতক সাজাপ্রাপ্ত বেলালকে ধরতে এসআই আশ্রাফের নেতৃত্বে পুলিশ সদস্যরা বিভিন্নস্থানে সোর্স নিয়োগ করে। এক পর্যায়ে ফেনী শহরে তার বসতি থাকার বিষয়টি নিশ্চিত হয় পুলিশ। কিন্তুু দীর্ঘ সময় অতিবাহিত হওয়ায় তাকে সনাক্ত করতে পুলিশ সদস্যদের ৩দিন সময় লাগে।

আপনার মতামত দিন

Android App
Android App
Android App
© Natun Feni. All rights reserved. Design by: GS Tech Ltd.