ঘরের দরজা আটকিয়ে উঠানে রাখা ২টি সিএনজি পুড়িয়ে দিলো দুর্বৃত্তরা • নতুন ফেনীনতুন ফেনী ঘরের দরজা আটকিয়ে উঠানে রাখা ২টি সিএনজি পুড়িয়ে দিলো দুর্বৃত্তরা • নতুন ফেনী
 ফেনী |
১৮ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ঘরের দরজা আটকিয়ে উঠানে রাখা ২টি সিএনজি পুড়িয়ে দিলো দুর্বৃত্তরা

নুর উল্লাহ কায়সারনুর উল্লাহ কায়সার
  প্রকাশিত হয়েছেঃ  ০৯:০৩ অপরাহ্ণ, ২৩ জুলাই ২০২১

দাগনভূঞায় বসত ঘরের দরজার বাহিরের দিক আটকিয়ে উঠানে রাখা দুটি সিএনজি চালিত অটোরিক্সায় অগ্নিসংযোগ করেছে দুর্বৃত্তরা। শুক্রবার ভোর রাতে উপজেলার রাজাপুর ইউনিয়নের সাফুয়া এতিমখানা এলাকার আলীরাজা ভূঞা বাড়িতে এ ঘটনা ঘটেছে। স্থানীয়দের ধারণা, প্রেমঘঠিত সমস্যায় সিএনজি দুটিতে আগুন দিয়েছে প্রতিপক্ষের লোকজন।

পুলিশ, ক্ষতিগ্রস্থ ও স্থানীয়রা জানায়, শুক্রবার ভোর রাতে অজ্ঞাত দুর্বৃত্তরা ওই বাড়ির স্বপনের ঘরের দরজা জানালায় লাঠিসোটা দিয়ে আঘাত করতে থাকে। এসময় ঘরের লোকজন বাহির হওয়ার চেষ্টা করলেও দরজার বাহিরের দিক দিয়ে আটকানো থাকায় কেউ বাহির হতে পারেনি। কিছুক্ষণের মধ্যেই দুর্বৃত্তরা ঘরের সামনে রাখা দুটি সিএনজি চালিত অটোরিক্সায় আগুন লাগিয়ে চলে যায়। এঘটনায় সিএনজির মালিক জয়নাল আবেদিন ও আহসান উল্লাহ বাদী হয়ে দাগনভূঞা থানায় মামলা দায়ের করেছেন। এছাড়াও বাড়ির মালিক স্বপনও তার উঠোনে রাখা গাড়িতে অগ্নিসংযোগের ঘটনায় থানায় অভিযোগ দায়ের করেছেন।
বাড়ির মালিক জিয়াউল হক স্বপন জানান, দীর্ঘদিন যাবত জয়নাল ও আহসান তাদের সিএনজিগুলো আমাদের উঠোনে রাতে পার্কিং করতেন। গতরাতে আমাদের ঘরের দরজায় বাহিরে তালা আটকিয়ে সেগুলোতে অগ্নিসংযোগ করা হয়েছে।

নাম প্রকাশ না করার শর্তে স্থানীয়রা জানান, বেশ কিছুদিন যাবত স্বপনের ছেলের সাথে একই এলাকার ছেনু সুয়ানী বাড়ির নাছিরের মেয়ের প্রেম চলছিলো। পরিবারের সম্মতি না পেয়ে ঈদের আগের দিন মঙ্গলবার ছেলে ও মেয়ে পালিয়ে যায়। এঘটনায় নাছির তার মেয়েকে খুজে পেতে দাগনভূঞা থানায় একটি মামলা দায়ের করেন। পুলিশ এ বিষয়ে ছেলের বাবা স্বপন ও আশপাশের লোকজনের সাথে যোগাযোগ করে ভিকটিম উদ্ধারের চেষ্টা চালিয়ে আসছেন।

অগ্নিসংযোগের পর স্বপন জানান, আমার ছেলে ও নাছিরের মেয়ে পালিয়ে যাওয়ার পর বুধবার ঈদের দিন নাছির আমার বাড়িতে এসে আমাকে দেখে নেওয়ার হুমকি দিয়েছে। মেয়েকে খুজে না পেয়ে নাছির এবং তার ছেলেরা এ অগ্নিসংযোগ করেছে। বিষয়টি আমি থানায় অবহিত করেছি।
এবিষয়ে দাগনভূঞা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইমতিয়াজ উদ্দিন জানান, রাজাপুরের সাফুয়ায় সিএনজিতে আগুন লাগানোর ঘটনায় মামলা রেকর্ড হয়েছে। পুলিশ আসামী শনাক্ত করে আদালতে সোপর্দ করতে প্রয়োজনীয় চেষ্টা অব্যাহত রেখেছে।

আপনার মতামত দিন

Android App
Android App
Android App
© Natun Feni. All rights reserved. Design by: GS Tech Ltd.