পরশুরামে তেলের বোতলের মূল্য ঘষা-মাজা করায় জরিমানা • নতুন ফেনীনতুন ফেনী পরশুরামে তেলের বোতলের মূল্য ঘষা-মাজা করায় জরিমানা • নতুন ফেনী
 ফেনী |
২৩ মে, ২০২২ খ্রিস্টাব্দ | ৯ জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

পরশুরামে তেলের বোতলের মূল্য ঘষা-মাজা করায় জরিমানা

পরশুরাম প্রতিনিধিপরশুরাম প্রতিনিধি
  প্রকাশিত হয়েছেঃ  ০৫:৫৯ অপরাহ্ণ, ১০ মার্চ ২০২২

ফেনীর পরশুরামে ৫ লিটারের তেলের বোতলে লেখা দাম ঘষা-মাজা করে বাড়তি দামে বিক্রি করার দায়ে এক ব্যবসায়ীর ৩০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। বৃহস্পতিবার দুপুরের দিকে পরশুরাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স রোড এলাকায় এ অভিযান পরিচালনা করে ভোক্তা অধিকার।

ফেনীস্থ ভোক্তা অধিকারের সহকারী পরিচালক সোহেল চাকমা জানান, অতিরিক্ত দামে সয়াবিন তেল বিক্রি করে ক্রেতাদের সাথে প্রতারণা করছে অসাধু ব্যবসায়ীরা। এমন সংবাদের ভিত্তিতে পরশুরাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স রোড এলাকায় অভিযান পরিচালনা করা হয়। অভিযানে ন্যশনাল স্টোরে দেখা যায়, ৫ লিটারের সয়াবিন তেলের বোতলে লেখা মূল্য ঘষা-মাজা করে অতিরিক্ত মূল্যে তেল বিক্রি করা হচ্ছে। এঘটনায় ন্যশনাল স্টোরকে ৩০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। একই সাথে ওই দোকানে মূল্য ঘষা-মাজা করায় ৫ লিটারের ৩ বোতল তেল জব্দ করে স্থানীয় এতিমখানায় বিতরণ করা হয়েছে।

ফেনীস্থ ভোক্তা অধিকারের সহকারী পরিচালক সোহেল চাকমা জানান, ভোক্তাদের অধিকার রক্ষায় এধরণের অভিযান নিয়মিত পরিচালনা করা হবে।

আপনার মতামত দিন

Android App
Android App
Android App
© Natun Feni. All rights reserved. Design by: GS Tech Ltd.