সোনাগাজীতে সিমেন্টের গোডাউনে ৯১২ লিটার ভোজ্যতেল মজুত • নতুন ফেনীনতুন ফেনী সোনাগাজীতে সিমেন্টের গোডাউনে ৯১২ লিটার ভোজ্যতেল মজুত • নতুন ফেনী
 ফেনী |
২৭ সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ | ১২ আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

সোনাগাজীতে সিমেন্টের গোডাউনে ৯১২ লিটার ভোজ্যতেল মজুত

সোনাগাজী প্রতিনিধিসোনাগাজী প্রতিনিধি
  প্রকাশিত হয়েছেঃ  ০৯:৫৫ অপরাহ্ণ, ১৩ মার্চ ২০২২

ফেনীর সোনাগাজীতে একটি সিমেন্টের গোডাউনে ৯১২ লিটার ভোজ্যতেল মজুত করা অবস্থায় পেয়েছে উপজেলা প্রশাসন। এ ঘটনায় মেসার্স আজিজ ট্রেডার্স নামের ওই প্রতিষ্ঠানকে ১০ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

রোববার (১৩ মার্চ) দুপুরের দিকে সোনাগাজী উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট লিখন ভৌমিকের নেতৃত্বে মানু মিয়ার বাজার এলাকায় এ অভিযান পরিচালনা করা হয়।

নির্বাহী ম্যাজিস্ট্রেট লিখন ভৌমিক জানান, গোপন সংবাদের ভিত্তিতে আমিরাবাদ ইউনিয়নের মানু মিয়ার বাজার এলাকায় মেসার্স আজিজ ট্রেডার্সের সিমেন্টের গোডাউনে অভিযান পরিচালনা করা হয়। এসময় ওই গোডাউনে ৫৭টি কার্টনে ৯১২ লিটার ফ্যামিলি ব্র্যান্ডের ভেজিটেবল অয়েল ফর্টিফাইড পামঅয়েল পাওয়া যায়। বাজারে কৃত্রিম তেলের সংকট তৈরি করে তেল মজুতের দায়ে প্রতিষ্ঠানটির মালিক আজিজুল হককে ১০ হাজার টাকা জরিমানা করে তা আদায় করা হয়।

সেইসঙ্গে আগামী তিনদিনের মধ্যে মজুত করা তেল খুচরা বাজারে সরবরাহ করতে স্থানীয় ইউপি চেয়ারম্যানকে তদারকির দায়িত্ব দেওয়া হয়েছে বলেও জানান নির্বাহী ম্যাজিস্ট্রেট।

 

আপনার মতামত দিন

Android App
Android App
Android App
© Natun Feni. All rights reserved. Design by: GS Tech Ltd.