গরু চুরি করে ট্রলিতে ভরে পালাতে গিয়ে শ্রীঘরে তারা... • নতুন ফেনীনতুন ফেনী গরু চুরি করে ট্রলিতে ভরে পালাতে গিয়ে শ্রীঘরে তারা... • নতুন ফেনী
 ফেনী |
২৫ সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ | ১০ আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

গরু চুরি করে ট্রলিতে ভরে পালাতে গিয়ে শ্রীঘরে তারা…

নুর উল্লাহ কায়সারনুর উল্লাহ কায়সার
  প্রকাশিত হয়েছেঃ  ১০:৫০ অপরাহ্ণ, ০৯ এপ্রিল ২০২২
ফেনীতে ২টি গরু চুরি করে ট্রলি ভরে পালানোর সময় তিন ব্যক্তিকে আটক করেছে পুলিশ।
শনিবার ভোর রাতে ফুলগাজী উপজেলার বিজয়পুর গ্রামের ছালে আহাম্মদ পিনুর বাড়ীর সামনে থেকে তাদেরকে আটক করা হয়েছে।
 আটককৃতরা হচ্ছেন পরশুরাম উপজেলার উত্তর চন্দনা গ্রামের আবুল হাশেমের ছেলে মাইনুদ্দিন দিপু (২২), মধ্যম চন্দনা গ্রামের শাহ জাহানের ছেলে সুজন (২০) ও উত্তর রাজেশপুর গ্রামের আবুল কালামের ছেলে মিনার উদ্দিন রুবেল (১৯)।
পুলিশ ও সংশ্লিস্ট সূত্রে জানা যায়, শনিবার ভোররাতে নিয়মিত টহলের অংশ হিসেবে ফুলগাজীর বিভিন্ন এলাকায় দায়িত্ব পালন করে পুলিশ সদস্যরা। এসময় বিজয়পুর গ্রামের ছালে আহাম্মদ পিনুর বাড়ীর সামনে পাকা রাস্তার উপর একটি ট্রলিতে বেধে ২টি গরু নিয়ে যেতে দেখে পুলিশ। তাৎক্ষণিক পুলিশ ট্রলিতে থাকা ব্যক্তিদের জিজ্ঞাসাবাদ করলে গরুর মালিকানা নিয়ে সন্দেহ হয়। পরে তাদেরকে থানায় নিয়ে এসে আশপাশের এলাকায় খবর ছড়িয়ে দিলে গরুর প্রকৃত মালিক পরশুরামের কামাল উদ্দীন (৫২) এসে তার গরু শনাক্ত করেন।
ফুলগাজী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ মঈন উদ্দিন জানান,  গরু দুটি প্রকৃত মালিকের হাতে হস্তান্তর করে ট্রলিটি পুলিশ হেফাজতে নিয়ে আসা হয়। আটককৃত ৩ ব্যক্তির বিরুদ্ধে গরু চুরি মামলা দায়ের করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

আপনার মতামত দিন

Android App
Android App
Android App
© Natun Feni. All rights reserved. Design by: GS Tech Ltd.