ধর্ষনের ভিডিও ধারণ করে কিশোরকে ভয় দেখিয়ে বারবার ধর্ষণ করেন ওসির গাড়ি চালক • নতুন ফেনীনতুন ফেনী ধর্ষনের ভিডিও ধারণ করে কিশোরকে ভয় দেখিয়ে বারবার ধর্ষণ করেন ওসির গাড়ি চালক • নতুন ফেনী
 ফেনী |
২৩ মে, ২০২২ খ্রিস্টাব্দ | ৯ জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

ধর্ষনের ভিডিও ধারণ করে কিশোরকে ভয় দেখিয়ে বারবার ধর্ষণ করেন ওসির গাড়ি চালক

নিজস্ব প্রতিনিধিনিজস্ব প্রতিনিধি
  প্রকাশিত হয়েছেঃ  ১১:৪৩ পূর্বাহ্ণ, ১৫ এপ্রিল ২০২২

ফেনীতে ১৭ বছর বয়সী এক কিশোরকে জোরপূর্বক ধর্ষণ ও ভিডিও ধারণ করে তা সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়ার ভয় দেখিয়ে বারবার ধর্ষণ করেন পুলিশ কনস্টেবল ইউনুস৷ এমন অভিযোগে বৃহস্পতিবার ফেনী মডেল থানায় কিশোরের মা বাদী হয়ে মামলা দায়ের করার পর ওই পুলিশ সদস্যকে গ্রেফতার ও বরখাস্ত করা হয়েছে।

মামলার এজহার ও পুলিশ সূত্রে জানা যায়, ২৩ ডিসেম্বর রাতে ফেনীর মহিপাল ফ্লাইওভারের নিচে অবৈধ মালামাল বহনের অভিযোগ তুলে পাশ্ববর্তী একটি আবাসিক হোটেলে নিয়ে ভয় দেখিয়ে ধর্ষণ করে ভিডিও ধারণ করে ফেনী মডেল থানার ওসির গাড়ি চালক ইউনুস। পরে ওই ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়ার ভয় দেখিয়ে বারবার সঙ্গমে বাধ্য করে কিশোরকে৷ এক পর্যায়ে ভিকটিমকে পুলিশ সদস্য ইউনুস একটি মোবাইল সেট উপহার দেয়। কয়েকদিন পর ওই মোবাইল সেটটি চুরি হয়েছে মর্মে থানায় জিডি হলে ভিকটিম পুরো বিষয়টি তার মাকে অবহিত করে। বৃহস্পতিবার এবিষয়ে কিশোরের মা বাদী হয়ে ফেনী মড়েল থানায় মামলা দায়ের করেন। পুলিশ এঘটনায় ইউনুসকে গ্রেফতার করেছে।

ফেনী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো নিজাম উদ্দিন জানান, মামলা দায়েরের পর অভিযুক্ত ইউনুসকে গ্রেফতার করা হয়েছে। এঘটনায় তাকে বৃহস্পতিবার রাতে বরখাস্ত করা হয়েছে।

আপনার মতামত দিন

Android App
Android App
Android App
© Natun Feni. All rights reserved. Design by: GS Tech Ltd.