ফুলগাজীতে সিসি ফুটেজ দেখে শনাক্ত হয় মাইক্রোবাস ও ঘাতক • নতুন ফেনীনতুন ফেনী ফুলগাজীতে সিসি ফুটেজ দেখে শনাক্ত হয় মাইক্রোবাস ও ঘাতক • নতুন ফেনী
 ফেনী |
২৩ মে, ২০২২ খ্রিস্টাব্দ | ৯ জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

ফুলগাজীতে সিসি ফুটেজ দেখে শনাক্ত হয় মাইক্রোবাস ও ঘাতক

নুর উল্লাহ কায়সারনুর উল্লাহ কায়সার
  প্রকাশিত হয়েছেঃ  ০৯:৪২ অপরাহ্ণ, ২২ এপ্রিল ২০২২

ফেনীর ফুলগাজীতে সড়ক দূর্ঘটনায় নিহত গ্রাম পুলিশ মো. নুর নবী (৬০) হত্যা মামলায় মাইক্রোবাস চালক মো. মনছুর (২২) কে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার সকালে তাকে গ্রেফতার করে বিকালে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

পুলিশ ও মামলার এজহার সূত্রে জানা যায়, ১৭ এপ্রিল সকালে বাইসাকেল চালিয়ে ফুলগাজীর দরবারপুর ইউপিতে দায়িত্বপালনের জন্য যাচ্ছিলেন গ্রাম পুলিশ নুর নবী। এসময় তিনি পুরাতন মুন্সির হাট নামক স্থানে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি মাইক্রোবাস তাকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। একই দিন হাসপাতালে চিকিৎসাধিন অবস্থায় নুর নবী মারা যায়। এ ঘটনায় নিহত নুর নবীর ছেলে মোহাম্মদ উল্লাহ বাদী হয়ে ফুলগাজী থানায় সড়ক পরিবহন আইনে অজ্ঞাত মাইক্রোবাস চালকের নামে মামলা করেন।

পুলিশ জানায়, ঘটনাস্থলের আশপাশের বিভিন্ন সিসি ফুটেজ দেখে মাইক্রোবাসটি শনাক্ত করা হয়। শুক্রবার গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ফুলগাজীর নিলক্ষী এলাক হতে মাইক্রোবাস চালক মো. মনছুরকে গ্রেফতার করা হয়। তিনি পরশুরাম উপজেলার দক্ষিণ শালধর এলাকার লেদু মিয়ার ছেলে।

ফুলগাজী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মুহাম্মদ মঈন উদ্দীন জাগো নিউজকে জানান, সিসি ফুটেজ দেখে শনাক্ত হওয়ার পর শুক্রবার চালককে নিলক্ষী এলাকা হতে গ্রেফতার করা হয়েছে। এছাড়াও শালধর এলাকা থেকে ঘাতক মাইক্রোবাসটি পুলিশ হেফাজতে নিয়ে আসা হয়েছে।

আপনার মতামত দিন

Android App
Android App
Android App
© Natun Feni. All rights reserved. Design by: GS Tech Ltd.