দাগনভূঞাঁয় সড়ক দুর্ঘটনায় পিকআপ চালক নিহত • নতুন ফেনীনতুন ফেনী দাগনভূঞাঁয় সড়ক দুর্ঘটনায় পিকআপ চালক নিহত • নতুন ফেনী
 ফেনী |
২৩ মে, ২০২২ খ্রিস্টাব্দ | ৯ জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

দাগনভূঞাঁয় সড়ক দুর্ঘটনায় পিকআপ চালক নিহত

নুর উল্লাহ কায়সারনুর উল্লাহ কায়সার
  প্রকাশিত হয়েছেঃ  ১১:৩১ পূর্বাহ্ণ, ২৩ এপ্রিল ২০২২

ফেনীতে সড়ক দুর্ঘটনায় মোহাম্মদ ফারুক (২৬) নামের এক পিকআপ চালক নিহত হয়েছে। শুক্রবার দিবাগত রাত সাড়ে ১০টার দিকে ফেনী- নোয়াখালী আঞ্চলিক মহাসড়কের দাগনভূঞায় এ ঘটনা ঘটে।

নিহত ফারুক নোয়াখালীর কোম্পানিগঞ্জ উপজেলার আবদুর রহীমের ছেলে।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে পুলিশ জানায়, শুক্রবার রাত সাড়ে ১০টার দিকে ফেনী-নোয়াখালী আঞ্চলিক মহাসড়কে ফেনীর দিকে আসছিলো একটি পিকআপ ( ঢাকা মেট্রো-ড-১১-৯২২৭)।
গাড়িটি দ্রুত গতিতে দাগনভূঞার যোগিরপুল এলাকার হারিস মিয়ার বাড়ির সামনে এলে সামনে থাকা অজ্ঞাত একটি গাড়িকে ধাক্কা মারে। এতে পিক-আপের সামনের অংশ ক্ষতিগ্রস্থ হয়। তাৎক্ষণিক স্থানীয়রা এগিয়ে এসে পিকআপে থাকা গাড়ির চালক মোঃ ফারুক এবং সামনের সিটে থাকা মোঃ মনজুর আলমকে উদ্ধার করে দাগনভূঁইয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক ফারুককে মৃত ঘোষণা করে।

মহিপাল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবদুস সামাদ জানান, ঘটনাস্থল থেকে ক্ষতিগ্রস্ত পিকআপ উদ্ধার করা হয়েছে। নিহতের লাশ ময়নাতদন্তের জন্য ফেনী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা রেকর্ড করা হয়েছে।

আপনার মতামত দিন

Android App
Android App
Android App
© Natun Feni. All rights reserved. Design by: GS Tech Ltd.