ফেনীতে সয়াবিনের দাম ২২ টাকা বেশি রাখায় ১০ হাজার টাকা জরিমানা • নতুন ফেনীনতুন ফেনী ফেনীতে সয়াবিনের দাম ২২ টাকা বেশি রাখায় ১০ হাজার টাকা জরিমানা • নতুন ফেনী
 ফেনী |
২৩ মে, ২০২২ খ্রিস্টাব্দ | ৯ জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

ফেনীতে সয়াবিনের দাম ২২ টাকা বেশি রাখায় ১০ হাজার টাকা জরিমানা

নুর উল্লাহ কায়সারনুর উল্লাহ কায়সার
  প্রকাশিত হয়েছেঃ  ১১:৫৭ অপরাহ্ণ, ২৬ এপ্রিল ২০২২

ফেনীতে সয়াবিন তেলের দাম ২২ টাকা বেশি রাখায় ১০ হাজার টাকা জরিমানা দিয়েছেন ফেনী শহরের ইসলামপুর রোডের এক ব্যবসায়ী। জনৈক ব্যক্তির অভিযোগের প্রেক্ষিতে মঙ্গলবার বিকালে অভিযান চালিয়ে ভোক্তা অধিকার ঘটনার সত্যতা পেয়ে এ জরিমানা আদায় করেন।
ভোক্তা অধিকার জানায়, ফেনী শহরের ইসলামপুর রোডে রোমনী মহন সাহার দোকান থেকে অভিযোগকারী জামাল উদ্দিন নিয়মিত বাজার করে থাকেন। তিনি বিগত কয়েকদিন যাবত দেখেন যে, দুই লিটার তেল ক্রয় করলে সান কোম্পানীর সয়াবিন বতলে ৩১৮ টাকা বিক্রয় মূল্য উল্লেখ থাকলেও বিক্রেতারা মেমোতে পুস্টি তেল লিখে ৩৪০ টাকা দাম আদায় করছেন। একাধারে কয়েকদিন এমন প্রতারণার শিকার হয়ে তিনি রবিবার ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের অভিযোগ করে।

ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক সোহেল চাকমা জানান, ক্রেতার অভিযোগের ভিত্তিতে অভিযান চালিয়ে ঘটনার সত্যতা পাওয়া যায়। দোকানী কৌশলে পুস্টি সয়াবিন তেলের মেমো করে সান তেল বিক্রি করে অতিরিক্ত ২২ টাকা আদায় করে যাচ্ছেন। ভবিষ্যতে দোকানী এমন প্রতারণা আগামীতে করবেন না মর্মে অঙ্গীকার করেছেন। পরে ১০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

আপনার মতামত দিন

Android App
Android App
Android App
© Natun Feni. All rights reserved. Design by: GS Tech Ltd.